• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:২০ অপরাহ্ন

রাজধানী খিলগাঁওয়ে ছিনতাইকারির ছুরিকাঘাতে অটো রিকশা চালক আহত


প্রকাশের সময় : জুলাই ১৭, ২০২২, ১০:৪৫ অপরাহ্ন / ৬০
রাজধানী খিলগাঁওয়ে ছিনতাইকারির ছুরিকাঘাতে অটো রিকশা চালক আহত

মোঃ রাসেল সরকারঃ রাজধানীর খিলগাঁও তালতলা মার্কেট চত্বরে ছিনতাইকারী এলোপাতাড়ি ছুরিকাঘাতে সিএনজি চালিত অটো রিকশা চালক মামুন (৪৫) নামে এক ব্যক্তি আহত হয়েছে। রোববার (১৭ জুলাই) দুপুরের দিকে খিলগাঁও তালতলা মার্কেটের চত্বরে এ ঘটনাটি ঘটে।

পরে অটো রিকশা চালক মামুন প্রথমে রক্তাক্ত অবস্থায় নিজেই খিদমাহ হাসপাতালে যায়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।
মামুন জানান, স্ত্রী ও সন্তানদের নিয়ে কামরাঙ্গীরচর ঝাউলাহাটি চৌরাস্তা এলাকায় একটি বাসায় থাকে। দুপুরের দিকে নিউ মার্কেট থেকে মালামালসহ একজন যাত্রীকে নিয়ে খিলগাঁও তালতলা মার্কেটে যায়।

পরে যাত্রী তার ভাড়া মিটিয়ে গন্তব্যস্থানে চলে যায়। তখন মামুন তালতলা মার্কেটের চত্বরে দাঁড়িয়ে চা, সিগারেট খাওয়ার সময় হঠাৎ এক ব্যক্তি এসে তার গলায় ছুরি ধরে। এক পর্যায়ে ছিনতাইকারী তার পেটে এলোপাতাড়ি আঘাত করে তার কাছে থাকা ১৫শ’ টাকা নিয়ে যায়।
তিনি আরও জানান, ঘটনার সময় তার চিৎকারে আশেপাশের লোকজন ওই ছিনতাইকারীকে জাপটে ধরে ফেলে। পরে তিনি নিজেই হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। তবে তার সিএনজি তালতলা মার্কেটেই দোকানদারদের হেফাজতে আছে। পরে ঘটানোর সংবাদে হাসপাতালে আসেন আহত সিএনজি চালক মামুনের স্ত্রী মনোয়ারা বেগমসহ অন্যান্য আত্মীয়-স্বজনরা।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, সিএনজিচালক মামুনের পেটে কয়েকটি ছুরিকাঘাতের চিহ্ন আছে। তার অবস্থা গুরুতর।

এদিকে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, তালতলা মার্কেটে একটি ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক ব্যক্তিকে পুলিশের কাছে দেওয়া হয়েছে। বর্তমানে সে পুলিশ হেফাজতে আছেন। বিস্তারিত জানার চেষ্টা চলছে।