• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:৩৩ পূর্বাহ্ন

রাজধানীর হাতিঝিলে ডিবিসি নিউজের প্রযোজকের ক্ষতবিক্ষত মরদেহ


প্রকাশের সময় : জুন ৮, ২০২২, ১২:১৭ অপরাহ্ন / ১৬০
রাজধানীর হাতিঝিলে ডিবিসি নিউজের প্রযোজকের ক্ষতবিক্ষত মরদেহ

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে বেসরকারি টেলিভিশন সংবাদ চ্যানেল ডিবিসি নিউজের প্রযোজক আব্দুল বারির ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ৮ জুন সকালে হাতিরঝিল এলাকায় পুলিশ প্লাজার উল্টোদিকে সড়কের পাশ থেকে তার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীটি।

নিহতের সহকর্মী জুয়েল বলেন, সকালে থানা থেকে ফোন করে আব্দুল বারীর মরদেহ পড়ে থাকার বিষয়টি জানানো হয়।

গুলশান থানার তদন্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, নিহতের পেটে ছুরির আঘাত রয়েছে। কে বা কারা তাকে খুন করেছে তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না। তবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আব্দুল বারীর মৃত্যু হতে পারে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এছাড়া পূর্ব শত্রুতার জেরেও তিনি খুন হতে পারেন বলে ধারণা পুলিশের।

আইনশৃঙ্খলা বাহিনীটি জানিয়েছে, বুধবার সকালে পথচারীদের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আব্দুল বারীর রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশ। কাছে থাকা আইডি কার্ড দেখে তার পরিচয় শনাক্ত করা হয়। সাত থেকে আট ঘণ্টা আগে ডিবিসি নিউজের প্রযোজককে হত্যা করা হয়েছে বলে ধারণা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীটির।

এখন পর্যন্ত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্ত বা গ্রেফতার করতে পারেনি পুলিশ। সিআইডির ক্রাইমসিনসহ বিভিন্ন ইউনিটের কর্মকর্তারা ঘটনাস্থলে আছেন। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাবে পুলিশ।