• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:২৩ অপরাহ্ন

রাজধানীর সবুজবাগে গোসলে নেমে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার


প্রকাশের সময় : জুলাই ১৪, ২০২২, ৯:০৭ অপরাহ্ন / ৩৭
রাজধানীর সবুজবাগে গোসলে নেমে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

মোঃ রাসেল সরকারঃ রাজধানীর সবুজবাগ মানিকদিয়া এলাকায় খালে গোসল করতে নেমে নিখোঁজ ইরফান মোল্লার (২৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ইরফান মোল্লা শরীয়তপুরের নড়িয়া থানার মাদবরের কান্দি গ্রামের মৃত আব্দুর রাজ্জাক মোল্লার ছেলে। বর্তমানে উত্তর যাত্রাবাডীর ধলপুর বেরিবাঁধ এলাকায় থাকতেন।

মঙ্গলবার (১২ জুলাই) দিনগত রাত ১২টার দিকে মানিকদিয়া ওয়াবদা রোড সংলগ্ন একটি খাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন জানান, মঙ্গলবার (১২ জুলাই) রাতে তারা খবর পান মানিদিয়া এলাকায় খালে গোসল করতে নেমে এক যুবক নিখোঁজ হয়। এরপর প্রায় দুইঘণ্টা চেষ্টায় ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। পরে ময়নাতন্তের জন্য তার মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্বজনদের বরাত দিয়ে তিনি আরও জানান, মঙ্গলবার সন্ধ্যায় ইরফানসহ তার কয়েকজন মানিকদিয়া এলাকায় ঘুরতে যান। সেখানে গিয়ে গরমে সবাই খালে গোসল করতে নামেন। গোসলের একপর্যায়ে সবাই ওঠে গেলেও ইরফানকে খুঁজে পাওয়া যায়নি। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল প্রায় দুইঘণ্টা চেষ্টায় তার মরদেহ উদ্ধার করে।

নিহত ইরফানের বড় ভাই বোরহান মোল্লা জানান, তার ছোট ভাই একটি ওয়ার্কশপে কাজ করতেন, মঙ্গলবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে ঘুরতে যান। পরে তারা শুনতে পান পানিতে ডুবে ইরফানের মৃত্যু হয়েছে।