• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৬ পূর্বাহ্ন

রাজধানীর যাত্রাবাড়ী থেকে ২১৮ বোতল ফেন্সিডিলসহ দু-জন গ্রেফতার


প্রকাশের সময় : জুলাই ২৪, ২০২২, ৭:২২ অপরাহ্ন / ১০২
রাজধানীর যাত্রাবাড়ী থেকে ২১৮ বোতল ফেন্সিডিলসহ দু-জন গ্রেফতার

মোঃ রাসেল সরকারঃ রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে ২১৮ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা মিরপুর বিভাগ। গ্রেফতারকৃতরা হলো, হাফেজ আহমেদ বাবু ও মোঃ মিজানুর রহমান।

অভিযানে নেতৃত্ব দেয়া ডিবি মিরপুর বিভাগের সহকারী পুলিশ কমিশনার মোঃ আশরাফুল ইসলাম জানান, শনিবার (২৩ জুলাই ২০২২) মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, যাত্রাবাড়ীর দনিয়া বিশ্বরোড এলাকায় একজন লোক ফেন্সিডিল বিক্রির জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ০৬:২০ টায় দনিয়া বিশ্বরোডের সোশ্যাল ইসলামী ব্যাংক লিঃ এর এটিএম বুথের সামনে পাকা রাস্তার উপর থেকে হাফেজ আহমেদ বাবু নামের এক ব্যক্তির হেফাজত থেকে ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। বাবুর দেওয়া তথ্যের ভিত্তিতে নারায়ণঞ্জের রূপগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে আরও ১৮ বোতল ফেন্সিডিলসহ মিজানুর রহমান নামের আরো একজনকে গ্রেফতার করা হয়।

ডিবি কর্মকর্তা আরো বলেন, পুলিশের রেকর্ডপত্র পর্যালোচনা করে দেখা যায়, গ্রেফতারকৃত মিজানুর রহমানের নামে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো বেশ কয়েকটি মামলা রয়েছে। আর এবার ফেন্সিডিল সহ গ্রেফতার হওয়ায় ডিএমপির যাত্রাবাড়ী থানায় আরো একটি মামলা যুক্ত হলো।