• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪১ পূর্বাহ্ন

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় ২৯২০ পিস ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‍্যাব


প্রকাশের সময় : জুলাই ২, ২০২২, ১০:১৭ অপরাহ্ন / ৬৯
রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় ২৯২০ পিস ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‍্যাব

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ২৯২০ পিস ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‍্যাব-৩। আটককৃত হল, মো. সুমন আলী (৪১), মো. আশিক (২৪) ও চৈগ্যতে চাকমা ওরফে সোহাগ (২২)।শনিবার ০২ জুলাই বিকালে র‍্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ ( মিডিয়া) বীণা রানী দাস এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা কক্সবাজার হতে ঢাকার অভিমুখে যাত্রীবাহী বাস যোগে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট এর চালান বহন করে নিয়ে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল গতকাল ( ০১ জুলাই) ০৮২০ ঘটিকার সময় ঢাকা মহানগরীর যাত্রাবাড়ী থানাধীন এলাকায় একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপনের মাধ্যমে বিশেষ অভিযান পরিচালনা করে তিনজন অবৈধ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।এসময় তাদের কাছ থেকে স্বাক্ষীদের উপস্থিতিতে গ্রেফতারকৃতদের দেহ তল্লাশী করে পকেট এর ভিতর হতে প্লাস্টিকের প্যাকেটে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ২৯২০ পিস ইয়াবা ট্যাবলেট, ০৪ টি মোবাইলফোন এবং নগদ ৬৪০০/-টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত আসামীরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং দীর্ঘদিন যাবৎ রাজধানীর বিভিন্ন এলাকায় বাস যোগে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছে বলে জানায়।

গ্রেফতারকৃত ১নং আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া সদর থানায় ০৫ টি মাদকদ্রব্য ও ০১ টি অস্ত্র আইনে মামলা এবং গ্রেফতারকৃত ২নং আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া সদর থানায় ০২ টি মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে।

আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।