• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৯ অপরাহ্ন

রাজধানীর যাত্রাবাড়ীতে অপহৃত ১১ মাসের শিশুকে মুন্সীগঞ্জ থেকে উদ্ধার


প্রকাশের সময় : অগাস্ট ৬, ২০২১, ৫:৪৫ অপরাহ্ন / ১০৩
রাজধানীর যাত্রাবাড়ীতে অপহৃত ১১ মাসের শিশুকে মুন্সীগঞ্জ থেকে উদ্ধার

মোঃ দীন ইসলাম,ঢাকাঃ রাজাধানীর যাত্রাবাড়ীতে অপহৃত ১১ মাসের শিশুকে র‍্যাব-১০এর একটি দল মুন্সীগঞ্জে অভিযান চালিয়ে উদ্ধার করে।এসময় মোঃ মাহমুদ হাসান (২২) নামের একজন কে গ্রেফতার করে।

বৃহস্পতিবার ( ৫ আগস্ট ) রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার ভবেরচর আনারপুরা এলাকায় একটি অভিযান অপহৃত ভিকটিম(১১মাস)কে উদ্ধার করে এবং ১ অপহরনকারী মোঃ মাহমুদ হাসান (২২) নামের একজন কে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ১টি মোবাইল ফোন জব্দ করে।

র‍্যাবের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গত (৩ আগস্ট) অপহরনকারী মোঃ মাহমুদ হাসান(২২) যাত্রাবাড়ী থানার মাতুয়াইল এলাকা হতে ভিকটিম (১১মাস) কে অপহরন করে। একই তারিখ রাত অনুমানিক ১০.০০ ঘটিকার সময় অপহরণকারী সামাজিক যোগাযোগ মাধ্যমে বার্তা পাঠিয়ে ভিকটিমের মা-বাবার নিকটি ভিকটিমের মুক্তির জন্য ১ লক্ষ টাকা মুক্তিপন দাবী করে এবং আধা ঘন্টার মধ্যে উক্ত টাকা না পাঠালে ভিকটিমকে প্রানে মেরে লাশ নদীতে ফেলে দেওয়ার হুমকি প্রদান করে। উক্ত বিষয়ে ভিকটিমের মা র‌্যাব-১০ এ অভিযোগ করলে র‌্যাব-১০ একটি আভিযানিক দল ভিকটিম উদ্ধার ও অপহরনকারীকে গ্রেফতারে অভিযান শুরু করে এবং ছায়া তদন্তের মাধ্যমে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানাধীন ভবেরচর আনারপুরা এলাকা হতে ভিকটিম (১১মাস)কে উদ্ধার ও অপহরনকরী মোঃ মাহমুদ হাসান (২২)কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ভিকটিমের মা বাদী হয়ে নিয়মিত মামলা রুজু করেছে।