• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

রাজধানীর যাত্রাবাড়ীতে নারীর প্রাণ গেল ময়লার গাড়ির চাপায়


প্রকাশের সময় : অগাস্ট ৫, ২০২৩, ৬:৩৫ অপরাহ্ন / ১০৪
রাজধানীর যাত্রাবাড়ীতে নারীর প্রাণ গেল ময়লার গাড়ির চাপায়

এম রাসেল সরকার, ঢাকাঃ রাজধানীর যাত্রাবাড়ীতে সিটি করপোরেশনের ময়লার গাড়ির চাকায় পিষ্ট হয়ে নাজমা বেগম (৪৬) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার ভোর ৫টার দিকে যাত্রাবাড়ী ভাঙ্গা প্রেস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাজমা বেগম ভোলার বোরহানউদ্দিনের থানার উখিয়া গ্রামের মৃত ইউসুফ মিয়ার স্ত্রী। চিকিৎসার জন্য আজ ভোরেই ভোলা থেকে তিনি ঢাকায় এসেছিলেন।

নাজমা বেগমের ছেলে মমিন জানান, শনিবার ভোরে চিকিৎসার জন্য মাকে নিয়ে ঢাকার সদরঘাটে আসেন তিনি। পরে শনিরআখড়ায় এক আত্মীয়ের বাসায় যাওয়ার উদ্দেশে একটি ব্যাটারিচালিত রিকশা নিয়ে রওনা হন তারা। পথিমধ্যে যাত্রাবাড়ী ভাঙ্গা প্রেস লাল মসজিদের সামনে পৌঁছালে ম্যানহোলের ঢাকনার সঙ্গে রিকশার ধাক্কা লাগে। এতে রিকশা থেকে ছিটকে পড়েন তার মা।

এ সময় পেছন থেকে সিটি করপোরেশনের একটি ময়লার গাড়ির চাকায় পিষ্ট হন নাজমা বেগম। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।