• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:৪২ পূর্বাহ্ন

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে চোর ও ছিনতাই চক্রের মূলহোতাসহ ৭ জন গ্রেফতার


প্রকাশের সময় : জুন ২৪, ২০২২, ২:৩২ অপরাহ্ন / ৩৮
রাজধানীর বিভিন্ন এলাকা থেকে চোর ও ছিনতাই চক্রের মূলহোতাসহ ৭ জন গ্রেফতার

বিশেষ প্রতিনিধিঃ রাজধানীর বনানী ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা হতে চুরি ও ছিনতাই চক্রের মূলহোতাসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব। এমময় তাদের কাছ থেকে ৬৫টি ট্যাব, টাচ মোবাইল ১ হাজার ১৫টি, বাটন মোবাইল ৩১৭টি, ৬টি, সীমকার্ড এবং নগদ ২০ হাজার ২১০ টাকা উদ্ধার করা হয়।

শুক্রবার (২৪ জুন) সকাল সাড়ে ১১ টায় কাওরান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে এসব তথ্য জানান র‍্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।

আটককৃতরা হলো, চক্রের মুলহোতা আবুল হোসেন (২৮), মো. নজরুল ইসলাম (৪৬), মো. তাজুউদ্দিন আহম্মেদ (৪৮), মো. মাঈনউদ্দিন (৩০), মো. সুজন মিয়া (২৩), মো. মানিক (৩০) ও মো. লিটন মিয়া (৪০)।

আরিফ মহিউদ্দিন আহমেদ জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি মোবাইল চোর ও ছিনতাইকারী চক্রের সদস্যরা রাজধানীসহ নারায়ণগঞ্জের ও সিদ্ধিরগঞ্জ এলাকায় অবৈধ মোবাইল কেনা-বেচার বাণিজ্য নিয়ে তৎপর রয়েছে এবং এসব মোবাইল ফোন বিভিন্ন মার্কেটের সামনে ভাসমান দোকানে গোপনে বিক্রি করা হচ্ছে। তাছাড়াও ছিনতাইকারী চক্রের সদস্যরা সুকৌশলে নানা সিন্ডিকেট হোতার সাথে যোগসাজশে দেশের বিভিন্ন স্থান থেকে চুরি এবং ছিনতাইকৃত মোবাইল ফোন কেনা বেচায় জড়িত রয়েছে।

তিনি জানান, এই ধারাবাহিকতায় ২৩ জুন রাতে র‍্যাব-৩ এর একটি দল রাজধানীর বনানী এবং সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে চুরি ও ছিনতাইকৃত অবৈধ মোবাইল কারবারি চক্রের সাত জনকে গ্রেফতার করা হয়।