• ঢাকা
  • সোমবার, ১৫ Jul ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

রাজধানীর ফকিরাপুল অফিসের দরজা ভেঙে ২ যুবকের মরদেহ উদ্ধার


প্রকাশের সময় : জুন ২১, ২০২৪, ১:৪৪ অপরাহ্ন / ৩৭
রাজধানীর ফকিরাপুল অফিসের দরজা ভেঙে ২ যুবকের মরদেহ উদ্ধার

এম রাসেল সরকার: রাজধানীর ফকিরাপুল কালভার্ট রোডে একটি ভবনে অফিসের দরজা ভেঙে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন, ইমন (২৩) ও ফরহাদ (২১)। পুলিশের ধারণা, অতিরিক্ত মদ্যপানে তাদের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২০ জুন) রাতের দিকে এ ঘটনা ঘটে।

পল্টন থানার ওসি মনির হোসেন মোল্লা মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে খবর পেয়ে ফকিরাপুল কালভার্ট রোডে রুপায়ন তাজ ভবনের ষষ্ঠ তলায় একটি ডেভেলপার কোম্পানির অফিসের দরজা ভেঙে ওই দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তারা অফিসটির পিয়ন। ঈদের ছুটিতেও তারা অফিসে ছিলেন। কী ভাবে তাদের মৃত্যু হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলে ওসি জানান।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) রাম কানাই সরকার বলেন, পল্টনে একটি ভবনের ষষ্ঠ তলায় মাতৃভূমি গ্রুপের অফিসে গিয়ে দরজা বন্ধ পাই। পরে অফিসের দরজা ভেঙে ওই দুই যুবককে অচেতন অবস্থায় দেখতে পাই। পরে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১০টার দিকে তাদের মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, নিহতদের পাশে দুটি কাচের বোতলে অ্যালকোহল জাতীয় পদার্থ আলামত হিসেবে উদ্ধার করি। আমাদের ধারণা অতিরিক্ত মদ্যপানে তাদের মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। নিহত দুজনই মাতৃভূমি গ্রুপের অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন। তাদের গ্রামের বাড়ি ভোলা।

মাতৃভূমি গ্রুপের উপদেষ্টা বাপ্পী সরদার বলেন, নিহত দুজনেই গত এক মাস আগে অফিস সহায়ক হিসেবে যোগদান করে। গত বুধবার (১৯ জুন) বিকেল থেকে তাদের কোনো খোঁজখবর না পাওয়ায় পুলিশের সহায়তায় দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখি দুজনই অচেতন অবস্থায় পড়ে আছে। পরে সেখান থেকে তাদের ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।