• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২২ পূর্বাহ্ন

রাজধানীর পল্টন ও বনশ্রী এলাকায় অভিযান চালিয়ে ৩ কেজি আফিমসহ দুই মাদক কারবারি গ্রেফতার


প্রকাশের সময় : জুলাই ২, ২০২২, ১০:১৩ অপরাহ্ন / ৪৯
রাজধানীর পল্টন ও বনশ্রী এলাকায় অভিযান চালিয়ে ৩ কেজি আফিমসহ দুই মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর পল্টন ও বনশ্রী এলাকায় অভিযান চালিয়ে ৩ কেজি ‘আফিম’ জব্দসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গ্রেফতারকৃতরা হলেন- মো. আবুল মোতালেব (৪৬), মো., জাহাঙ্গীর সিদ্দিক ভূঁইয়া (88)। গতকাল শুক্রবার দিনগত রাত থেকে শনিবার (২ জুলাই) ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

শনিবার ০২ জুলাই দুপুরে তেজগাঁও মেট্রো কার্যালয় (উত্তর) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন অতিরিক্ত পরিচালক মো. জাফরুল্লাহ কাজল।

তিনি বলেন, ১ জুলাই ঢাকার পল্টন মডেল থানাধীন পুরানা পল্টন হতে ২ কেজি আফিমসহ ১জন আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর দেয়া তথ্যমতে বনশ্রী আবাসিক এলাকা থেকে ১ কেজি আফিমসহ আরো ১ জন আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে বরাত দিয়ে তিনি জানান, উদ্ধারকৃত আফিমের চালানটি ফেনী থেকে ঢাকায় পাঠানো হয়। উক্ত মাদকদ্রব্য বাজারজাত করার চেষ্টা চালাচ্ছিল।

জাফরুল্লাহ কাজল বলেন, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে এবং এই চক্রের সাথে জড়িত একাধিক ব্যক্তির তথ্য পাওয়া গেছে। প্রাপ্ত তথ্য উপাত্ত বিশ্লেষণ করে এই নেটওয়ার্কের সকল সদস্যকেই তদন্তপূর্বক আইনের আওতায় আনা হবে।