• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:১২ অপরাহ্ন

রাজধানীর পল্টনে অজ্ঞানপার্টির খপ্পরে সর্বস্ব খোয়ালেন দুজন


প্রকাশের সময় : জানুয়ারী ১৯, ২০২৩, ১১:১২ পূর্বাহ্ন / ১৯
রাজধানীর পল্টনে অজ্ঞানপার্টির খপ্পরে সর্বস্ব খোয়ালেন দুজন

মোঃ রাসেল সরকার,ঢাকাঃ রাজধানীর প্রেস ক্লাব ও পল্টন এলাকায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন দুই ব্যক্তি। তারা হলেন- মো. মফিজুর রহমান (৩০) ও মো. জিয়া উদ্দিন (৪৫)।

বুধবার দুপুর পৌনে ২টা ও ২টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাদের দুজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়।

প্রেসক্লাব এলাকায় বাসে অজ্ঞানপার্টির খপ্পরে পড়া মফিজুর রহমানের গ্রামের বাড়ি পঞ্চগড়ে। তিনি ওই জেলার সদর উপজেলার খলিলুর রহমানের ছেলে।

তাকে হাসপাতালে নিয়ে আসা বেলায়েত হোসেন জানান, গত ১৪ জানুয়ারি হাইকোর্টের একটি মামলার ব্যাপারে তারা ঢাকা আসেন। বুধবার দুপুর ১২টার দিকে প্রেস ক্লাব এলাকায় বাসে মফিজুরকে অজ্ঞানপার্টির সদস্যরা কৌশলে কিছু খাইয়ে অচেতন করে। এসময় তার কাছে থাকা ২০ হাজার টাকা নিয়ে যায়। অচেতন অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়।

অন্যদিকে পল্টন এলাকায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়া জিয়া উদ্দিন চট্টগ্রামের বাসিন্দা। বর্তমানে তিনি কেরানীগঞ্জের ইকুরিয়া এলাকায় বসবাস করেন। তিনি একটি কোম্পানির বিক্রয়কর্মী।

জিয়াকে হাসপাতালে নিয়ে আসা সহকর্মী সবুজ জানান, পুরানাপল্টন থেকে কোম্পানির কিছু মালপত্র নিয়ে জিয়া মিরপুরে গিয়েছিলেন। সেখান থেকে বাসে ফেরার পথে অজ্ঞানপার্টির সদস্যরা তাকে কিছু খাইয়ে অচেতন করে। খবর পেয়ে পল্টনের শান্তিনগর মোড় থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো.বাচ্চু মিয়া বলেন, অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে অচেতন অবস্থায় দুজনকে হাসপাতালে আনা হয়। তাদের নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তারা সুস্থ হলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।