• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৭ পূর্বাহ্ন

রাজধানীর তিলপাপাড়া পাইলিংয়ের পাইপ ভেঙে পড়লো পাশের বাড়িতে, এলাকায় আতঙ্ক


প্রকাশের সময় : জুলাই ৮, ২০২২, ৯:৩৬ অপরাহ্ন / ৫৯
রাজধানীর তিলপাপাড়া পাইলিংয়ের পাইপ ভেঙে পড়লো পাশের বাড়িতে, এলাকায় আতঙ্ক

মোঃ রাসেল সরকারঃ খিলগাঁওয়ের তিলপাপাড়া এলাকায় নির্মাণাধীন বাড়ির পাইলিংয়ের তিনটি লোহার পাইপ ভেঙে বিপরীত পাশের একটি ভবনের ওপর পড়েছে। পাইপগুলো ওই বাড়ির তৃতীয় তলার বারান্দার বৈদ্যুতিক তারের সঙ্গে আটকে রয়েছে।

এ ঘটনায় কেউ হতাহত না হলেও অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন এলাকাবাসী।
বুধবার (৬ জুলাই) রাতে এই তথ্য নিশ্চিত করেছেন খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম।

তিনি জানান, খিলগাঁও তিলপাপাড়া ১৮ নম্বর রোড এলাকায় একটি জায়গায় বাড়ি নির্মাণের জন্য বসানো পাইলিংয়ের লোহার পাইপ ভেঙে পাশের একটি মাদরাসার বারান্দায় গিয়ে পড়ে। ধারণা করা হচ্ছে বৃষ্টির কারণে মাটি সরে যাওয়ায় এই ঘটনা ঘটেছে।

তবে এতে হতাহতের কোনো সংবাদ পাওয়া যায়নি। এদিকে ওই গলির এক বাসিন্দা জানান, সেখানে একটি খালি জায়গায় ভবন নির্মাণের জন্য বেশ কয়েকদিন যাবৎ পাইলিংয়ের চলছে।

বুধবার সকালের দিকে হঠাৎ পাইলিংয়ের তিনটি পাইপ ভেঙে বিপরীত দিকের একটি বাড়ির তৃতীয় তলার বারান্দায় সঙ্গে কাত হয়ে পড়ে আছে। এ সময় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হেলে পড়া পাইলিং পাইপের সঙ্গে বৈদ্যুতিক তারও ছিল। পরে বিকেলে সেগুলো সরিয়ে ফেলা হয়। এই ঘটনায় কারো হতাহতের সংবাদ পাওয়া যায়নি।

তবে, তিনি মনে করেন, বড় ধরনের দুর্ঘটনা থেকে এলাকাবাসী মুক্তি পেয়েছে। কারণ এই পাইলিংয়ের পাইপ ভেঙে রাস্তায় পড়লে হতাহতের ঘটনা ঘটে যেত।