• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন

রাজধানীর ডেমরা আল-আমিন রোডে সিএনজি চালক নিখোঁজ


প্রকাশের সময় : মে ২৬, ২০২৩, ১০:১৪ অপরাহ্ন / ৮৭
রাজধানীর ডেমরা আল-আমিন রোডে সিএনজি চালক নিখোঁজ

এম রাসেল সরকারঃ রূপগঞ্জ এলাকায় যাত্রীনিয়ে বেড় হয়ে গত ৫ দিন যাবত নজরুল ইসলাম (৪১) নামে সিএনজি চালক নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। ২৩মে মঙ্গলবার রাতে ডেমরা থানার আল-আমিন রোড এলাকায় এ নিখোঁজের ঘটনাটি ঘটে। অনেক স্থানে খোঁজাখুজি করে নিখোঁজ সিএনজি চালক ও তার সিএনজি অটোরিকশার কোন সন্ধান না পেয়ে এ ব্যাপারে তার পরিবারের সদস্যরা যাত্রাবাড়ি ও ডেমরা থানায় সাধারণ ডায়েরি বা নিখোঁজ জিডি এন্ট্রি করতে গেলে নানা জটিলতা দেখিয়ে কোন আইনী সহায়তা পায়নি। নিখোঁজ সিএনজি চালক নজরুল ইসলাম ডেমরা থানার ডিএসসিসি ৬৫ নং ওয়ার্ডস্থ আল-আমিন রোড এলাকায় দীর্ঘ বছর ধরে বসবাস করে আসছে ।

নিখোঁজ নজরুল ইসলামের ছেলে হাবিব গনমাধ্যমকে জানান, আমার পিতা প্রতিদিনের মত গত মঙ্গলবার র নারায়ণগঞ্জ থ-১১-১১৬২ নম্বারে একটি সিএনজি নিয়ে রূপগঞ্জ এলাকায় যাত্রীবহন করার জন্য ট্রিপ নিয়ে রওনা হয়। কিন্তু গত কয়েক দিন পার হলেও সে বাড়িতে ফিরেনি। অনেক স্থানে খোঁজাখুজি করে আমার পিতার কোন হদিস না পেয়ে এ ব্যাপারে আমি নিখোঁজ জিডি এন্ট্রি করতে গেলে যাত্রাবাড়ি বা ডেমরা থানায় সাধারণ ডায়েরি নেয়নি।

পরিবারের উপার্জনক্ষম ব্যক্তিকে না পেয়ে নিখোঁজ নজরুল ইসলামের পরিবার নানা উদ্বেগ উৎকণ্ঠায় দিন কাটাচ্ছে। জরুরী ভিত্তিতে নিখোঁজ নজরুল ইসলামের সন্ধ্যান চেয়েছেন তার ছেলে হাবিব।

নিখোঁজ সিএনজি চালক নজরুল ইসলামের সন্ধ্যান পেলে তার ছেলে হাবিব এর মোবাইল ফোন নং ০১৭৮৩-৭৬৫০৫৪ তে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছেন ।