• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

রাজধানীর ডেমরার আমুলিয়া এলাকায় আতঙ্কের নাম কিশোর গ্যাং


প্রকাশের সময় : এপ্রিল ২৭, ২০২৩, ৬:৪৫ অপরাহ্ন / ৪৯
রাজধানীর ডেমরার আমুলিয়া এলাকায় আতঙ্কের নাম কিশোর গ্যাং

এম রাসেল সরকারঃ রাজধানী ডেমরায় অপরাধ জগতের ভয়ঙ্কর আতঙ্কের নাম কিশোর গ্যাং। কিশোর গ্যাং এর উৎপাতে দিশেহারা এলাকাবাসী। ডেমরা আমুলিয়া বেপারী পাড়া ৭০ নং ওয়ার্ডের মজিদ এর পুত্র নওসের আলী (সাদ) এর নেতৃত্বে গড়ে উঠেছে ভয়ংকর কিশোর গ্যাং।

বেপারীপাড়া আমুলিয়ায় নূর হোসেনের ভাগিনা নওসের আলী (সাদ) গ্রুপে প্রায় ৩০ জনের মতো সদস্য ছোট ছোট অপরাধ থেকে শুরু করে মারামারি, ইভটিজিং, ধর্ষণ, ছিনতাই, ডাকাতি, চাঁদাবাজি, মাদকাসক্তি, মাদক, আগ্নেয়াস্ত্র সম্পর্কিত গুরুতর অপরাধে জড়িয়ে পড়েছে। এসব কিশোর গ্যাংয়ের সদস্যরা এলাকায় সাধারণ মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি করেছে বলে জানা যায়। এই এলাকায় কিশোর গ্যাং সদস্যদের অপরাধমূলক কর্মকাণ্ড বেড়ে যাওয়ার ঘটনাটি আশঙ্কাজনক। হুমকির মুখে পড়ছে আইনশৃঙ্খলা পরিস্থিতি।

৭০ নং ওয়ার্ড এবং ৭৩ নাম্বার ওয়ার্ড এলাকার বর্ডার হওয়ার কারণে বিভিন্ন সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জড়িয়ে পড়ছে হানাহানি মারামারিতে।

আমুলিয়া এলাকায় এক বাসিন্দার, জানান দীর্ঘদিন ধরে তাদের যন্ত্রণায় ঘর থেকে বের হতেও ভয় লাগে, প্রায় সময়ই দেখা যায় হাতে লোহার রড চাপাটি চাকুসহ দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দিতে।এদের গ্রুপটি মাদকসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত রয়েছে ও বলে জানান স্থানীয়রা। এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করলে পরিস্থিতি আরও ভয়াবহ আকার ধারণ করবে বলে তাদের অভিমত।

এসব বিষয়ে কথা বলতে কিশোর গ্যাংয়ের লিডার নওশের আলী সাদের মুঠোফোনে একাধিক বার কল দিলেও সে ফোন রিসিভ করেননি।