• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন

রাজধানীর ডেমরায় কিশোরীকে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ :  আসামি সুমন গ্রেপ্তার


প্রকাশের সময় : এপ্রিল ২৬, ২০২৩, ৩:৩৯ অপরাহ্ন / ৫৫
রাজধানীর ডেমরায় কিশোরীকে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ :  আসামি সুমন গ্রেপ্তার

এম রাসেল সরকারঃ রাজধানীর ডেমরায় কিশোরী ধর্ষণের অভিযোগে মো. সুমনকে (৩৫) নামে এক আসামিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।সুনির্দিষ্ট অভিযোগ ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে মঙ্গলবার (২৫ এপ্রিল) রাতে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৩ এর একটি দল। গ্রেপ্তারকৃত সুমন ঢাকার ডেমরার ভার্জিন বেকারি গলির নূর ইসলামের ছেলে।

র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (মিডিয়া) সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আসাদুজ্জামান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি সুমন ধর্ষণের ঘটনা নিজের সংশ্লিষ্টতার বিষয়টি স্বীকার করেছে। আসামি সুমন জিজ্ঞাসাবাদে জানান, বিভিন্ন প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতে নিয়ে এসে পানির সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে অচেতন করে ধর্ষণ করেছিল কিশোরীকে।

পরে কিশোরীর বাবা জানতে পারলে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় এবং কর্তব্যরত চিকিৎসক কিশোরীকে ধর্ষণ করা হয়েছে বলে জানায়।

ওই ঘটনায় সুমনের বিরুদ্ধে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে মামলা করে। মামলার পর সুমন পলাতক জীবনযাপন করে নিজেকে আত্মগোপন করে আসছিল। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।