শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:২৭ অপরাহ্ন

রাজধানীর চকবাজারসহ ভিন্ন স্থানে পৃথক পৃথক অভিযানে ২০ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‍্যাব

Reporter Name
  • Update Time : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ৭৬ Time View

বিশেষ প্রতিনিধি, ঢাকাঃ শনিবার ( ১৯ জুন) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলা দক্ষিণ কেরানীগঞ্জ থানার বনগ্রাম বাজার মাজার রোড এলাকায় একটি অভিযান চালিয়ে মোঃ আশরাফ (১৯),মোঃ মামুন (২৪),মোঃ মেহেদী হাসান (২২),মোঃ রুবেল (২২), মোঃ নাদিম মাহমুদ (২২) ও মোঃ জহিরুল (২৮) নামের ছয় জনকে গ্রেফতার করে এ সময় তাদের কাছ থেকে ১০৪ পিস জুয়া খেলার কার্ড,৩ টি মোবাইল ফোনসহ নগদ টাকা উদ্ধার করে।

এছাড়া পরবর্তী আভিযানে রাজধানী ঢাকার চকবাজার মডেল থানার ইসলামবাগ এলাকায় একটি অভিযান চালিয়ে শাহ আলম (৬০),জহিরুল ইসলাম (৪৫),মোহাম্মদ হানিফ (৩৫),মোঃ মহিউদ্দিন (৩৫),মোঃ ইসমাঈল (৪৫),কাদের হাওলাদার (৬৪),মোঃ টুটুল হোসেন খন্দকার (৫০),খাইরুল ইসলাম (৪২) ও মোঃ রহিম (৪২) নামের নয় জনকে গ্রেফতার করে এ সময় তাদের কাছ থেকে ২৭০ পিস জুয়া খেলার কার্ড,৬ টি মোবাইল ফোনসহ নগদ টাকা উদ্ধার করে।

এছাড়া আরো একটি আভিযান রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানার গোবিন্দপুর,বকেট মাঠ এলাকায় একটি অভিযান চালিয়ে মোঃ আমির হোসেন (৩৪),মোঃ মনির হোসেন (৪০),মোঃ হেমায়েত (৩০),শামীম (২০) ও হোসেন আহমেদ (৫০) নামের পাঁচ জনকে গ্রেফতার করে এ সময় তাদের কাছ থেকে ২ টি লুডু বোর্ড,২ টি ছক্কা,৩০ টি লুডু খেলার গুটি ও জুয়া খেলা ব্যবহৃ নগদ টাকা উদ্ধার করে। বলে জানায় র‍্যাবের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুকিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin