• ঢাকা
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১১ পূর্বাহ্ন

রাজধানীর গুলশানে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় তিন তারকাসহ আহত ৫, দু’জন আইসিইউতে


প্রকাশের সময় : অগাস্ট ২৭, ২০২১, ৪:৪১ অপরাহ্ন / ১৩৯
রাজধানীর গুলশানে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় তিন তারকাসহ আহত ৫, দু’জন আইসিইউতে

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর গুলশানে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় শোবিজের তিন তারকাসহ আহত হয়েছেন ৫ জন। আহতদের হাসপাতালে ভর্তি হয়েছে। দুর্ঘটনায় আহত তারকারা হলেন – লাক্স তারকা নাজিফা তুষি ও অভিনেতা শরিফুল রাজ, খাইরুল বাসার।

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিন তারকাসহ ৫ জন। তারা হলেন লাক্স তারকা নাজিফা তুষি ও অভিনেতা শরিফুল রাজ, খাইরুল বাসার। মতাদের মধ্য দুইজন গুরুতর আহত অবস্থায় একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন আছেন।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে রাজধানীর গুলশান অ্যাভিনিউতে এ দুর্ঘটনার শিকার হন বলে জানান গুলশান থানার ওসি আবুল হাসান।
গুলশান থানার এ এস আই রোকনুজ্জামান বলেন, গাড়িতে থাকা পাঁচজনকে উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে গুলশানের ইউনাইটেড হসপিটালে পাঠানো হয়েছে। এদের মধ্যে দুইজন আইসিইউতে রয়েছেন।
দুর্ঘটনার শিকার অভিনেতা খায়রুল বাসার বলেন, ‘ঘটনার পর সঙ্গে সঙ্গে আমাদের উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। ভাগ্যক্রমে আমরা বেঁচে গেছি। আমি এখনো ট্রমার মধ্যে আছি।
তিনি জানান, তাদের প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায় এবং তারা আহত হন।
নাজিফা তুষি, শরিফুল রাজ, খাইরুল বাশার বর্তমানে নিয়মিত অভিনয় করছেন নাটক, ওয়েব সিরিজে।