• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৩ পূর্বাহ্ন

রাজধানীর খিলগাঁওয়ে অটোরিকশার ধাক্কায় বৃদ্ধা নিহত


প্রকাশের সময় : জুলাই ২, ২০২২, ১:০৫ পূর্বাহ্ন / ৬১
রাজধানীর খিলগাঁওয়ে অটোরিকশার ধাক্কায় বৃদ্ধা নিহত

মোঃ রাসেল সরকারঃ রাজধানীর খিলগাঁও নন্দিপাড়ায় অটোরিকশার ধাক্কায় আমেনা বিবি (৮০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। চালকসহ রিকশাটি জব্দ করা হয়েছে।

শুক্রবার (১ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে নন্দিপাড়া ২নং স্কুল রোডে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় স্বজনরা তাকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাড়ে ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মোসাম্মাৎ সোনিয়া পারভীন জানান, পরিবারের সঙ্গে ওই এলাকার হাশেমের বাড়িতে ভাড়া থাকেন আমেনা বিবি। তার স্বামী মৃত জহির উদ্দিন। ভোরে ফজরের নামাজ শেষে প্রতিদিনের মতো হাঁটতে বের হন তিনি।

বাসার সামনেই রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি অটোরিকশা (মিশুক) তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আঘাত পান তিনি। সঙ্গে সঙ্গে দূরসম্পর্কের এক নাতি তাকে হাসপাতালে নিয়ে যায়। সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনার সময়ই স্থানীয়রা চালকসহ অটোরিকশাটি জব্দ করেছে। খবর পেয়ে সকাল পৌনে ৯টায় মুগদা হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

নিহতের নাতি মো. সোহাগ হোসেন জানান, ১ ছেলে ও ১ মেয়ের জননী ছিলেন আমেনা। ছেলে অনেক বছর আগে মারা গেছে। বর্তমানে মেয়ে রাশেদা বেগমের বাসায় থাকতেন তিনি।