• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৮ পূর্বাহ্ন

রাজধানীর কাকরাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু


প্রকাশের সময় : জানুয়ারী ১৬, ২০২৩, ১১:০৭ অপরাহ্ন / ৩৫
রাজধানীর কাকরাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু

মোঃ রাসেল সরকার,ঢাকাঃ রাজধানীর কাকরাইলে কাভার্ড ভ্যানের ধাক্কায় শহিদুল ইসলাম (৪০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। সোমবার পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জলিল এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, রোববার দিবাগত রাত ২টার দিকে কাকরাইল স্কাউট ভবন সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় শহিদুলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৌলভীবাজারের রাজনগর উপজেলার সৈয়দ আলীর ছেলে শহিদুল। স্ত্রী নার্গিসকে নিয়ে সবুজবাগ বাসাবো হক আবাসিক সোসাইটিতে থাকতেন তিনি।

এসআই জলিল জানান, রাতে স্কাউট ভবন সংলগ্ন সড়কে একটি গাড়ি তাকে ধাক্কা দিয়ে চলে যায়। খবর পেয়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও শহিদুলকে বাঁচানো সম্ভব হয়নি। একটি কাভার্ড ভ্যান তাকে ধাক্কা দিয়েছিল বলে স্থানীয়দের মাধ্যমে জানা গেছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

শহিদুলের শ্যালক জুবায়ের হোসেন জামিল জানান, শহিদুল ইসলাম মোটরসাইকেলে যাত্রী পরিবহন করতেন। রাতে তিনি বাসায় ফিরছিলেন। পুলিশের মাধ্যমে তারা দুর্ঘটনার খবর শুনতে পান। পরবর্তীতে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের মাধ্যমে জানতে পারেন, পাশের গলি থেকে একটি কুকুর হঠাৎ দৌড়ে তার মোটরসাইকেলের সামনে চলে আসে। কুকুরটিকে বাঁচাতে গিয়ে ডানদিকে বাঁক নেন তিনি। তখনই পেছন থেকে একটি গাড়ি তাকে ধাক্কা দেয়।