• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

রাজধানীর কদমতলী এলাকা থেকে বিদেশি পিস্তলসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী মনির গ্রেফতার


প্রকাশের সময় : ডিসেম্বর ২৩, ২০২৩, ৬:১৩ অপরাহ্ন / ১৮
রাজধানীর কদমতলী এলাকা থেকে বিদেশি পিস্তলসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী মনির গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর কদমতলী এলাকা থেকে বিদেশি পিস্তলসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী মনির’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০। শুক্রবার সন্ধ্যায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার কদমতলী থানাধীন পুর্ব জুরাইন এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করেন।

উক্ত অভিযানে বিদেশি পিস্তলসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ মনির হোসেন (৫১), পিতা-মৃত শাহজাহান, সাং-পূর্ব জুরাইন, থানা- কদমতলী, ঢাকা’কে গ্রেফতার করে। এ সময় তার নিকট হতে একটি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড কার্তুজ, দুইটি ওয়াকি-টকি ওয়্যারলেস সেট, দুইটি ওয়াকি-টকি সেটের চার্জার, দুইশত গ্রাম গাঁজা ও মাদক বিক্রির নগদ সাতান্ন হাজার টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী মোঃ মনির হোসেন রাজধানী ঢাকার কদমতলী এলাকায় একটি মশার কয়েল ফ্যাক্টরীর ব্যবসা করতো। উক্ত ব্যবসার আড়ালে সে রাজধানীর কদমতলীসহ আশপাশের বিভিন্ন এলাকায় অস্ত্রের ভয় প্রদর্শন করে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। এছাড়াও উল্লেখিত এলাকায় অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজি, ছিনতাইসহ বিভিন্ন ধরণের সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিল বলে জানা যায়।