• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

রাজধানীর উত্তরায় ভাড়াটিয়া সেজে অভিনব কায়দায় ফ্ল্যাট দখলের অভিযোগ


প্রকাশের সময় : ডিসেম্বর ১, ২০২১, ৫:৪৩ অপরাহ্ন / ৩২৬
রাজধানীর উত্তরায় ভাড়াটিয়া সেজে অভিনব কায়দায় ফ্ল্যাট দখলের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : রাজধানী ঢাকার উত্তরায় ভাড়াটিয়া সেজে অভিনব কায়দায় ফ্ল্যাট দখলের অভিযোগ।

জানা গেছে,স্বপন তালুকদার পিতা মহন তালুকদার, ১ নভেম্বর উত্তরা আবাসিক এলাকার সেক্টর নং ৬,রোড নং ১,বাড়ি নং ২০ এর ৫/এ ফ্ল্যাট টি ভাড়া নেয়। একটি সাময়িক পরিচয় পত্র জমা দিয়ে স্ব পরিবারে বাসায় উঠে যায় স্বপন। পরবর্তী সময়ে থানার তথ্য ফরম ও ভাড়াটিয়া চুক্তি সম্পাদন করতে বলা হলে নান তালবাহানা করতে থাকে বলে অভিযোগ ফ্ল্যাট মালিকের।
এ বিষয়ে স্বপন তালুকদারের ০১৭৪০৫৪৬০২৫ নম্বর মোবাইল ফোনে এ বিষয়ে জানতে চাইলে সে নিজেকে জনৈক নুর আলমের ভাড়াটিয়া হিসেবে দাবী করে। মালিকের মোবাইল নম্বর চাইলে সে উত্তেজিত হয়ে পরে। এক পর্যায়ে তার সাথে দেখা করার কথা বলে পত্রিকার নামে জিডি করার হুমকি প্রদান করে।
প্রকাশ থাকে যে, স্বপন তালুকদার বাসায় উঠার কিছু দিন পর নুর আলম নামক জনৈক ব্যাক্তি মোসলেহ উদ্দিন মীরধার নামে একটি উকিল নোটিশ পাঠায়। আলাউদ্দিন আহমেদ জর্জ কোর্ট ঢাকার ঠিকানা থেকে পাঠানো উকিল নোটিশে স্বাক্ষর সহ কোন জায়গাতেই তারিখ দেওয়া হয় নাই। ৫/এ ফ্ল্যাট টি র রেজিস্ট্রি বায়না মুল নাজমুন নাহার তার স্বামীর নামে উকিল নোটিশ আসে।
উকিল নোটিশে নুর আলম ক্রয় সূত্রে রেজিস্ট্রেি দলিল মুলে ফ্ল্যাটের মালিকানা দবী করে। যে তারিখে রেজিষ্ট্রেশন করেছে বলে সে দাবি করে, সে সময় বাড়ির মালিক আমেরিকায় তার তার কর্মক্ষেত্রে উপস্থিত ছিলেন বলে জানিয়েছেন তিনি। এই দাবি কে ভিত্তিহীন মিথ্যা দাবি করে বাড়ির মালিক সে সময়, আমেরিকায় থাকার স্বপক্ষে তার পাসপোর্টের কপি ও অন্যান্য কাগজপত্র পাঠিয়েছেন।
এবিষয়ে উত্তরা পূর্ব থানায় একটি জিডি ও পুলিশ মহাপরিদর্শক কাছে আইনি প্রতিকার চেয়ে একটি আবেদন করা হয়।