• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

রাজধানীতে ১২ কেজি গাঁজাসহ ৩ সাংবাদিক গ্রেফতার 


প্রকাশের সময় : জুন ১৪, ২০২১, ১০:২৭ অপরাহ্ন / ৩২৩
রাজধানীতে ১২ কেজি গাঁজাসহ ৩ সাংবাদিক গ্রেফতার 

বিশেষ প্রতিনিধি, ঢাকাঃ রাজধানীর দারুসসালাম এলাকা থেকে ভূয়া সাংবাদিক পরিচয় দিয়ে মাদক বহন করায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা মিরপুর বিভাগের মিরপুর জোনাল টিম বিশেষ অভিযান পরিচালনা করে তিনজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন, মোঃ জিয়াউর রহমান ওরফে জিয়া (৩৬), মোঃ মহিদুল ইসলাম (৩০) ও মোঃ সাদ্দাম হোসেন (৩২)।

এ সময় তাদের কাছ থেকে ১২ কেজি গাঁজা, মাদক ব্যবসার কাজে ব্যবহৃত এশিয়ান টিভির লোগো সম্বলিত একটি টয়োটা এক্স করোলা প্রাইভেটকার ও একটি ভিডিও ক্যামেরা উদ্ধার করা হয়। রোববার গোয়েন্দা মিরপুর বিভাগের মিরপুর জোনাল টিম কর্তৃক ঢাকা মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করাকালীন সময়ে দারুস সালাম থানার কোর্টবাড়ী এলাকা থেকে এশিয়ান টিভির লোগো সম্বলিত একটি প্রাইভেটকারসহ তিনজনকে গ্রেফতার করা হয়। প্রাইভেটকারটি তল্লাশীকালে ১২ কেজি গাঁজা ও একটি এশিয়ান টিভির লোগো সম্বলিত প্রফেশনাল ভিডিও ক্যামেরা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা এশিয়ান টিভির সাংবাদিক পরিচয়ে এশিয়ান টিভির লোগো সম্বলিত প্রাইভেটকার ও ভিডিও ক্যামেরা ব্যবহার করে আইন-শৃঙ্খলা বাহিনীকে ধোঁকা দিয়ে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। তারা কেউ সাংবাদিক নন। শুধুমাত্র মাদক ব্যবসা করার জন্য উক্ত টিভির নাম সম্বলিত গাড়ি ও প্রাইভেট কার ব্যবহার করেছেন