• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

রাজধানীতে ময়লার স্তূপে তরুণীর দগ্ধ-অর্ধগলিত মরদেহ


প্রকাশের সময় : ডিসেম্বর ১৭, ২০২১, ৩:৫৮ অপরাহ্ন / ১৩৫
রাজধানীতে ময়লার স্তূপে তরুণীর দগ্ধ-অর্ধগলিত মরদেহ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল ল্যান্ডফিল্ড সংলগ্ন একটি ময়লার স্তূপ থেকে এক তরুণীর দগ্ধ ও অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। তার বয়স আনুমানিক ২৫ বছর হতে পারে বলে ধারণা পুলিশের।বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রাতে মাতুয়াইলের মান্ডা রোড এলাকার ওই ময়লার স্তূপ থেকে যাত্রাবাড়ী থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। শুক্রবার (১৭ ডিসেম্বর) মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) ফারজানা আক্তার বলেন, আমরা খবর পেয়ে রাতে তার মরদেহ উদ্ধার করি। আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি শুক্রবার ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে পাঠানো হয়েছে।

মরদেহের পরিচয় এখনো পাওয়া যায়নি, তবে জানার চেষ্টা চলছে উল্লেখ করে ফারাজানা আক্তার বলেন, মরদেহের মাথা থেকে পা পর্যন্ত সম্পূর্ণ আগুনে পুড়িয়ে ফেলা হয়েছে এবং এটি এখন পচনশীল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হত্যার পরে গুম করার জন্য ওই মরদেহ ময়লার স্তূপের ভেতরে রাখা হয়েছে। পরিচয় শনাক্তের জন্য ডিএনএ নমুনা সংগ্রহ করা হবে।

এসআই ফারাজানা বলেন, ওই নারী ধর্ষণের শিকার হয়েছেন কি না এবং তিনি অন্তঃসত্ত্বা ছিলেন কি না তা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে জানা যাবে।