• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৩:২৩ অপরাহ্ন

রাজধানীতে চোরাই ল্যাপটপসহ ৪৩ মোবাইল ফোনসেট উদ্ধার, ১৭ জন গ্রেফতার


প্রকাশের সময় : জুন ২৯, ২০২২, ১০:২৩ অপরাহ্ন / ৪৩
রাজধানীতে চোরাই ল্যাপটপসহ ৪৩ মোবাইল ফোনসেট উদ্ধার, ১৭ জন গ্রেফতার

মোঃ রাসেল সরকারঃ সবুজবাগ ও দারুসসালাম থানা এলাকা থেকে একটি চোরাই ল্যাপটপ ও ৪৩টি চোরাই মোবাইল ফোনসেট উদ্ধার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা মিরপুর বিভাগ। সবুজবাগ থানার কদমতলা ও দারুসসালাম থানা গাবতলী এলাকায় অভিযান চালিয়ে তাদের চোরাই ল্যাপটপ ও মোবাইল ফোনসহ গ্রেফতার করে গোয়েন্দা মিরপুর বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

গ্রেফতারকৃকরা হচ্ছে, ফারুক হোসেন, মুন্না, মানিক আব্দুল হাকিম, আরাফাতুল ইসলাম বাবু মিয়া ওরফে শাহীন ওরফে রায়হান, মুবিনুল ইসলাম ওরফে মুবিন, মোবারক আলী, মেহেদী হাসান ওরফে বখতিয়ার, শফি আলম, আমজাদ মিয়া, বাপ্পারাজ ওরফে বাপ্পী, মোশারফ হোসেন, আলম, আবু তাহের, ফোরকান, মাইনুল হাসান ও আরমান।

অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবির সহকারী পুলিশ কমিশনার সালাউদ্দিন খান নাদিম জানান, সোমবার সকালে উক্ত স্থানে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। পুলিশের উপস্হিতি টের পেয়ে পালানোর সময় ফারুক, মুন্না, মানিক, হাকিম, আরফাতুল, মুবিনুল, মোবারক ও মেহেদীকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ২১টি চোরাই মোবাইল ফোনসেট ও একটি চোরাই ল্যাপটপ উদ্ধার করা হয়।

তিনি বলেন, দিনের অন্য এক অভিযানে রাতে দারুসসালাম থানার গাবতলী এলাকা থেকে শফি, আমজাদ, বাপ্পারাজ, মোশারফ, আলম, তাহের, ফোরকান, মাইনুল ও আরমানকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২২টি চোরাই মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সবুজবাগ ও দারুসসালাম থানায় পৃথক মামলা রুজু হয়েছে।