• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০১:২৮ অপরাহ্ন

রাজধানীতে কিশোর গ্যাংয়ের ‘লাভ লেন’ গ্রুপের ৫ সদস্য দেশীয় অস্ত্রসহ গ্রেফতার


প্রকাশের সময় : অগাস্ট ৯, ২০২১, ৩:৫১ অপরাহ্ন / ১৬৮
রাজধানীতে কিশোর গ্যাংয়ের ‘লাভ লেন’ গ্রুপের ৫ সদস্য দেশীয় অস্ত্রসহ গ্রেফতার

মোঃ দীন ইসলামঃ রাজধানীর হাজারীবাগ থেকে ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ‘লাভ লেন’ গ্রুপের ৫ সদস্য দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে র‍্যাব-২

রবিবার ( ৮ আগস্ট ) রাতে রাজধানীর জিগাতলা ও হাজারীবাগ এলাকায় ‘লাভ লেন’ গ্রুপে নামীয় গ্যাংয়ের এর সদস্যদের আইন শৃঙ্খলা বিরোধী বিভিন্ন কর্মকান্ডের তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে র‌্যাব-২ এর আভিযানিক দল গোপন তথ্যে রাজধানীর হাজারীবাগ থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ‘লাভ লেন’ গ্রুপের পরিচালনা কারী সদস্য আব্দুল মালেক(৩৮),মোঃ শরিফ ইসলাম(২৭),মোঃ রায়হান হোসেন(২৭),রফিক মিয়া(২৭) ও মোঃ রাকিব হোসেন(২৫) নামের পাঁচ জন কে গ্রেফতার করে। এসময় তাদের কাছে থেকে ৪টি ছুরি, ১টি লোহার পাইপসহ ৭টি ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয়।

র‍্যাবের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া)মোঃ ফজলুল হক জানান, প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে, আটককৃতরা স্থানীয়ভাবে পরিচিত কিশোর গ্যাং ‘লাভ লেন’ গ্রুপের সক্রিয় ভাবে পরিচালনা করে। গ্রেফতারকৃত অপরাধীরা স্বীকার করে যে, ছিনতাই ছাড়াও মাদক সেবন, খুচরা মাদকের ব্যবসা, চাঁদাবাজি, ইভটিজিং,পাড়ায়-মহল্লায় মারামারি এবং স্থানীয় ভূমিদস্যুদের পক্ষে অপদখলীয় জমিতে গিয়ে পেশীশক্তির মহড়া প্রদর্শনসহ নানা অপকর্মের সাথে তারা জড়িত। প্রায়শঃই তারা এলাকায় প্রভাব বিস্তারকল্পে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে ত্রাসের পরিবেশ সৃষ্টি করে। এই গ্রুপের সদস্যদের বিরুদ্ধে হাজারীবাগ ও জিগাতলা এলাকায় বিভিন্ন বাসা বাড়িতে প্রবেশ করে মহিলাদের শ্লীলতাহানি, হত্যার চেষ্টা এবং চুরির অভিযোগ রয়েছে বলে প্রাথমিক অনুসন্ধানে প্রতিয়মান হয়। তাদের এই সকল অপকর্মের বিষয়ে বিভিন্ন গনমাধ্যমে খবরও প্রকাশিত হয়েছে।

আসামীদের নিকট থেকে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্যের ভিত্তিতে কিশোর গ্যাং ভিত্তিক অপরাধের বিরুদ্ধে র‌্যাব-২ এর অভিযান অব্যাহত রয়েছে।