• ঢাকা
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:২৬ পূর্বাহ্ন

রাজধানীতে কফি মেশিন ব্যবসার আড়ালে জায়েদের রমরমা ইয়াবা ব্যবসা


প্রকাশের সময় : ডিসেম্বর ২০, ২০২০, ৭:৫৭ অপরাহ্ন / ৪৭৮
রাজধানীতে কফি মেশিন ব্যবসার আড়ালে জায়েদের রমরমা ইয়াবা ব্যবসা

বিশেষ প্রতিনিধি, ঢাকাঃ রাজধানী মোহাম্মদপুর এলাকায় কফি মেশিন ব্যবসার আড়ালে নীরবে ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছে খন্দকার জহির উদ্দিন জায়েদ।

সরজমিনে তদন্ত করে জানাযায়,খন্দকার জহির উদ্দিন জায়েদ মোহাম্মদপুর থানা যুবলীগের একজন সদস্য ইয়াবা ব্যবসায়ী (ডিলার) জামালের ঘনিষ্ঠ বন্ধু ও খুচরা ইয়াবা বিক্রেতা। সম্প্রতি জামাল মোহাম্মদপুর থানা পুলিশের কাছে ৪০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার হয়। জামালের আরেক সহযোগী ফরিদুর পালতক থাকলেও, জায়েদ বীরদর্পে মোহাম্মদপুর বাসস্ট্যান্ড,বাশবাড়ি,সৈয়দ নজরুল ইসলাম রোড,তাজমহল রোড সহ বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রি করে চলছে।কফি মেশিন ব্যবসার আড়ালে জায়েদের মূল ব্যবসা হচ্ছে ইয়াবা।মরণ নেশা ইয়াবায় আসক্ত যুব সমাজ আজ ধ্বংসের পথে। এলাকায় গুঞ্জন রয়েছে জায়েদের শেল্টারদাতা পুলিশের চাকরিচ্যুত কনস্টেবল নাজমুল। নাজমুল ইয়াবা সেবন কালে মোহাম্মদপুর থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছিল। বর্তমানে তিনি সাময়িক ভাবে বরখাস্ত হলেও তিনি ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছেন। জায়েদের বিশ্বস্ত লোক হিসেবে ইয়াবা সেবনকারীদের কাছে ব্যাপক পরিচিতি পেয়েছেন বরখাস্তকৃত কনস্টেবল নাজমুল।

এ ব্যাপারে জায়েদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগ সম্পুর্ন মিথ্যা বানোয়াট ভিত্তিহীন। কিছুলোক ইর্সান্বিত হয়ে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

এলাকার সচেতন মহল মাদক ব্যবসায়ীদেরকে দ্রুত আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছে।