• ঢাকা
  • শনিবার, ২২ Jun ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন

যে কোন মূল্যে বুকের রক্ত রাজপথে ঢেলে দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রতিজ্ঞা বঙ্গবন্ধু সহচর মোঃ মহিউদ্দিনের


প্রকাশের সময় : মে ১৭, ২০২৩, ১১:১৮ অপরাহ্ন / ৫৮
যে কোন মূল্যে বুকের রক্ত রাজপথে ঢেলে দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রতিজ্ঞা বঙ্গবন্ধু সহচর মোঃ মহিউদ্দিনের

শাহনাজ বেগম, মুন্সিগঞ্জঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মুন্সীগঞ্জে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যা সাতটায় মুন্সীগঞ্জ জেলার সদর থানার কাচারীস্থ মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ মহিউদ্দিন। বঙ্গবন্ধু সহচর মোঃ মহিউদ্দিন বলেন, আল্লাহতায়ালার অশেষ রহমত জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা দেশের বাইরে ছিলেন। তাই তারা জানে বেঁচেছেন।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে দেশে ফিরেছেন। তিনি বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়নের জন্য দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হয়ে স্মার্ট বাংলাদেশ নির্মাণে কাজ করে যাচ্ছেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ – সভাপতি মো: আনিসুজ্জামান আনিস।
এতে সভাপতিত্ব করেন মুন্সীগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আফসারউদ্দিন ভূঁইয়া।

জননেত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনায় আরো অংশ নেন মুন্সীগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান সোহেল, শামসুুল কবির মাস্টার, এড. শামসুন মাহার শিল্পী, এড. সালমা আক্তার, জেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মৃধা।

সঞ্চালনা করেন মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট সোহানা তাহমিনা। আলোচনা শেষে দোয়া পরিচালনা করেন মুন্সীগঞ্জ শহর মৎস্যজীবী লীগের সভাপতি জয়নাল আবেদীন জয়। আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে বিভিন্ন স্তরের নেতা কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।