• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪০ অপরাহ্ন

যুব গেমস : খুলনায় আন্ত:জেলা সাঁতার অনুষ্ঠিত


প্রকাশের সময় : জানুয়ারী ২১, ২০২৩, ৬:২০ অপরাহ্ন / ১৩
যুব গেমস : খুলনায় আন্ত:জেলা সাঁতার অনুষ্ঠিত

মোস্তাইন বিন ইদ্রিস চঞ্চল,খুলনাঃ বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন(বওএ) আয়োজিত ‘শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩’ এ খুলনা আন্ত:জেলা পর্যায়ের সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুরে স্থানীয় সুলতানা কামাল বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সের সুইমিং পুলে বিভাগের ৫টি জেলার প্রতিযোগিদের নিয়ে সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এর আগে প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন অলিম্পিক এসোসিয়েশনের সদস্য এবং খুলনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এস এম মোর্তুজা রশিদী দারা। বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার উপ-পরিচালক আবুল হোসেন হাওলাদার, বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হোসনেয়ারা খান, সহ-সভাপতি পারভিন রহমান, বাংরাদেশ সুইমিং ফেডারেশনের যুগ্ম সম্পাদক আমিরুল ইসলাম, সামছুর রহমান মল্লিকক, আ: মান্নান, জিএম রেজাউল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোস্তাফিজুর রহমান বাবলু।

খুলনা বিভাগের বাগেরহাট, যশোর, ঝিনাইদহ, মাগুরা ও কুষ্টিয়া জেলার তরুণ-তরুণী প্রতিযোগিদের নিয়ে মোট ১৬টি ইভেন্ট অনুষ্ঠিত হয়। ১০০ মিটার ফ্রি স্টাইল তরুণ বিভাগে কুষ্টিয়ার মো. আরিফ আলি প্রথম ও রমজান আহমেদ দ্বিতীয় হয়েছেন। তরুণী বিভাগে কুষ্টিয়ার এ্যানি আক্তার প্রথম ও মোছা. নুপুর খাতুন দ্বিতীয় হয়েছেন। ৫০ মিটার ব্রেস্ট স্ট্রোক তরুণ বিভাগে কুষ্টিয়ার মো. রবিউল ইসলাম প্রথম ও মো. সোহানুর রহমান সোহান দ্বিতীয় হয়েছেন। তরুণী বিভাগে কুষ্টিয়ার মোছা. মুক্তা খাতুন প্রথম ও মোছা. জুই খাতুন দ্বিতীয় হয়েছেন। ১০০ মিটার ব্যাক স্ট্রোক তরুণ বিভাগে কুষ্টিয়ার মো. সোহাগ আলী প্রথম ও মো. মাহফুজ আলী দ্বিতীয় হয়েছেন। তরুণী বিভাগে ঝিনাইদহের পলি খাতুন প্রথম ও কুষ্টিয়ার মোছা. এ্যানি আক্তার দ্বিতীয় হয়েছেন। ৫০ মিটার বাটারফ্লাই তরুণ বিভাগে ঝিনাইদহের সূর্য জোয়ার্দ্দার প্রথম ও কুষ্টিয়ার মো. জিসান আলী দ্বিতীয় হয়েছেন। তরুণী বিভাগে ঝিনাইদহের পলি খাতুন প্রথম ও কুষ্টিয়ার মোছা. অথৈ দ্বিতীয় হয়েছেন। ৫০ মিটার ব্যাক স্ট্রোক তরুণ বিভাগে কুষ্টিয়ার মো. সোহাগ আলী প্রথম ও মো. মাহফুজ আলী দ্বিতীয় হয়েছেন। তরুণী বিভাগে কুষ্টিয়ার মুক্তা খাতুন প্রথম এবং ঝিনাইদহের পলি খাতুন দ্বিতীয় হয়েছেন। ১০০ মিটার ব্রেস্ট স্ট্রোক তরুণ বিভাগে কুষ্টিয়ার মো. রবিউল ইসলাম প্রথম ও সোহানুর রহমান সোহান দ্বিতীয় হয়েছেন। তরুণী বিভাগে কুষ্টিয়ার মুক্তা খাতুন প্রথম ও নুপুর আক্তার দ্বিতীয় হয়েছেন। ২০০ মিটার ফ্রি স্টাইল তরুণ বিভাগে কুষ্টিয়ার রমজান আহমেদ প্রথম ও মীর নিরব হোসেন দ্বিতীয় হয়েছেন। তরুণী বিভাগে কুষ্টিয়ার মোছা. এ্যানি আক্তার প্রথম ও মোছা. ঝর্ণা আক্তার মিম দ্বিতীয় হয়েছেন। ৫০ মিটার ফ্রি স্টাইল তরুণ বিভাগে কুষ্টিয়ার আরিফ আলী প্রথম ও মো. রানা দ্বিতীয় হয়েছেন। তরুণী বিভাগে ঝিনাইদহের মেহেনাজ খাতুন প্রথম ও কুষ্টিয়ার মোছা. এ্যানি আক্তার দ্বিতীয় হয়েছেন।