শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:৪০ অপরাহ্ন

যুবলীগ  নেতা সোলাইমান হত্যার বিচারের দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন

Reporter Name
  • Update Time : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৪৬ Time View

নিজস্ব প্রতিবেদক,নারায়নগঞ্জঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইউনিয়ন যুবলীগ নেতা সোলাইমান হত্যার বিচারের দাবিতে মানববন্ধন হয়েছে। গতকাল বুধবার দুপুর দুইটায় জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করেন মুরাপাড়া ইউনিয়নবাসী। মানববন্ধন থেকে সোলামান হত্যায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানানো হয়। এ সময় নিহতের বাবা সালাউদ্দিন মিয়া বলেন, গত ১ জুন সকালে তার ছেলে সোলাইমানকে ব্যবসার কথা বলে ডেকে নিয়ে যাওয়া হয়। পরে মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ ও কমিশনার মনিরসহ তাদের লোকজন নৃশংসভাবে হত্যা করে।

তিনি বলেন, এলোপাথারি কুপিয়ে ও ইট দিয়ে থেতলে প্রকাশ্যে হত্যার পরও প্রশাসন নিঃশ্চুপ। অথচ আমি আমার ছেলেকে হারিয়ে নিঃস্ব। জানি, ফিরে পাবো না। কিন্তু এমন হত্যাকারীরা বুকটান করে ঘুরে বেড়াচ্ছে। এ খুনের বিচার না হলে তারা আরও অনেক বাবার বুক খালি করবে। মায়ের কোল খালি করবে।
হত্যা মামলার বাদী সোলাইমানের ছোট ভাই রাজীব মিয়া বলেন, ভাইয়ের হত্যাকাণ্ডে মুড়াপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমাছকে প্রধান আসামি করে ২১ জনের নামে রূপগঞ্জ থানায় হত্যা মামলা করা হয়েছে। কিন্তু অর্ধমাস পেরিয়ে গেলেও জোরালো পদক্ষেপ নেয়নি পুলিশ প্রশাসন।’
মানববন্ধনে দুই শতাধিক মুরাপাড়াবাসীর মধ্যে উপস্থিত ছিলেন, নিহত সোলাইমানের ভাই সাব্বির, বোন আরজুদা বেগম, চাচাতো ভাই শফিকুল ইসলাম ও মোহাম্মদ আলী, ভাগিনা পারভেজ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin