• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

যশোরের শার্শা উপজেলা প্রশাসনের সয়াহতায় হারিয়ে যাওয়া এক শিশুকে ফিরে পেলো তার পরিবার


প্রকাশের সময় : ডিসেম্বর ৭, ২০২৩, ১:১৯ অপরাহ্ন / ২৩
যশোরের শার্শা উপজেলা প্রশাসনের সয়াহতায় হারিয়ে যাওয়া এক শিশুকে ফিরে পেলো তার পরিবার

আজিজুল ইসলাম, যশোরঃ এক মাস আগে হারিয়ে যাওয়া রায়হান নামের ১০ বছর বয়সের এক শিশুকে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে শার্শা উপজেলা সমাজসেবা অধিদফতর।

বুধবার বিকেলে শার্শা উপজেলা নিবার্হী অফিসারের কার্যালয়ে রায়হানকে তার পরিবারের হাতে তুলে দেয়া হয়। এসময় হারানো ছেলেকে ফিরে পেয়ে তার পরিবারের লোকেরা আনন্দে কেঁদে ফেলেন। রায়হান কুমিল্লা জেলার বুড়িচংয়ের আনন্দপুর গ্রামের আলী আহম্মেদের ছেলে।

গত ২রা ডিসেম্বর যশোরের শার্শা উপজেলার নাভারণ রেল স্টেশন এলাকা থেকে উপজেলা আনসার সদস্যরা খুঁজে পায় শিশুটিকে। পরে সমাজ সেবা অফিসারের কাছে তাকে হস্তান্তর করা হলে তিনি দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমানের পরিচালনাধীন শ্যামলাগাছী লতিফিয়া মডেল মাদ্রাসা ও এতিমখানার তত্বাবধানে শিশুটিকে রেখে দেন। পরে সমাজ সেবা অফিসার তৌহিদুল ইসলাম খোঁজ খবর নিয়ে তার পরিবারের কাছে রায়হানকে ফিরিয়ে দেওয়ার ব্যাবস্থা করেন।

রায়হান ১ মাস আগে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি। তার আত্মীয় স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় অনেক খুঁজাখুঁজি করে তাকে না পেয়ে রায়হানের পরিবার হতাশ হয়ে পড়ে। শার্শা উপজেলা প্রশাসনের মাধ্যমে রায়হানকে ফিরে পেয়ে তারা আবেগে আপ্লুত হয়ে পড়েন।

এ সময় সেখানে উপজেলা নিবার্হী অফিসার নারায়ন চন্দ্র পাল, সমাজসেবা অফিসার তৌহিদুল ইসলাম, উদ্ভাবক মিজানুর রহমান সহ প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।