• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

যশোরের শার্শায় হেযবুত তওহীদের আন্তঃজেলা ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ অনুষ্ঠিত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৭, ২০২২, ৯:০৮ অপরাহ্ন / ১৯৮
যশোরের শার্শায় হেযবুত তওহীদের আন্তঃজেলা ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ অনুষ্ঠিত

খোরশেদ আলম : হেযবুত তওহীদ খুলনা-১ বিভাগীয় এর উদ্যোগ পরিচালনা ও আয়োজনে, যশোরের শার্শায় আন্তঃজেলা ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

১৬ ফেব্রুয়ারি (বুধবার) সকাল সময় ১০ টা হতে বিকাল ৫ টা পর্যন্ত, যশোরের শার্শা উপজেলা সদরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে, উক্ত আন্তঃজেলা ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ অনুষ্ঠিত হয়। এসময় হেযবুত তওহীদ খুলনা-১ বিভাগীয় এর উদ্যোগ পরিচালনা ও আয়োজনের উক্ত অনুষ্ঠানে প্রধান উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় আঞ্চলিক পত্রিকা সারসা বার্তার সম্পাদক ও প্রকাশক মোঃ আব্দুস সালাম গফফার।

হেযবুত তওহীদের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক শামসুজ্জামান মিলনের সভাপতিত্বে, উক্ত আন্তঃজেলা ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, হেযবুত তওহীদ সংগঠনের কেন্দ্রীয় উপ-কমিটির রাজনৈতিক যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ ফিরোজ মেহেদি, কেন্দ্রীয় উপ-কমিটির অনলাইন প্রচার সম্পাদক মোঃ মফিজুল ইসলাম, জেলা সভাপতি মোঃ জহির রায়হান, ঝিনাইদহ জেলা সভাপতি মাহমুদুল হাসান মিলন, খুলনা জেলা সভাপতি মোহাম্মদ নুহূ, সাতক্ষীরা জেলা সভাপতি এস এম নুর আলম, মাগুরা জেলা সভাপতি বিএম শামীম আশরাফ সহ বিভিন্ন উপজেলা থেকে আগত হেযবুত তওহীদের শাখা ইউনিয়ন কমিটি এর অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

এসময় ব্যাডমিন্টন প্রতিযোগিতা, ক্রিকেট টুর্নামেন্ট প্রতিযোগিতা, দৌড় প্রতিযোগিতা, ছোটদের মজার বিস্কুট লাফ, ব্যাঙ লাফ প্রতিযোগিতা, মোরগ লড়াই প্রতিযোগিতা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা সহ বয়স্কদের জন্য হাড়ি ভাঙ্গা (ক্রীড়া) প্রতিযোগিতা, মহিলাদের জন্য বালিশ সেটিং, চেয়ার সেটিং প্রতিযোগিতা সহ আরও মজার সব আনন্দদায়ক খেলা (ক্রীড়া) প্রতিযোগিতা আয়োজন শেষে। প্রতিযোগীদেরকে পুরষ্কার বিতরণ প্রদান করা হয়। এছাড়াও এদিন দূরদূরান্ত থেকে আগত অতিথিদের জন্য দুপুরে খাবার ব্যবস্থা আয়োজন করা হয়।