• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন

যশোরের শার্শায় সড়ক দুর্ঘটনায় নৈশপ্রহরী ও কলেজ শিক্ষক নিহত


প্রকাশের সময় : জুন ৪, ২০২৪, ১২:২৩ অপরাহ্ন / ১২
যশোরের শার্শায় সড়ক দুর্ঘটনায় নৈশপ্রহরী ও কলেজ শিক্ষক নিহত

আজিজুল ইসলাম,বেনাপোল, যশোরঃ যশোরের শার্শায় সড়ক দুর্ঘটনায় নাভারণ কলেজের সাবেক অধ্যাপক নাসির উদ্দীন (৬৮) ও জাপান বাংলাদেশ কোম্পানির নৈশ প্রহরী আলী বক্স(৬৫) নিহত হয়েছেন। মঙ্গলবার (৪ জুন) ভোরে যশোর বেনাপোল মহাসড়কের হক কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাসির উদ্দীন উত্তর বুরুজবাগান গ্রামের মৃত সুলতান আহম্মেদের ছেলে। তিনি নাভারন কলেজের ইসলামি শিক্ষা বিভাগের অবসারপ্রাপ্ত সহকারি অধ্যাপক, ও আলী বক্স ঝিকরগাছার গোডাউন কলোনী পাড়া এলাকার মৃত শামস গাজীর ছেলে। তিনি জাপান বাংলাদেশ কোম্পানির নাইটগার্ড হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, তারা দুজন প্রতিদিন ভোরে একসাথে মসজিদে জামায়াতে নামাজ আদায় করতে আসতেন। মঙ্গলবার ফজরের নামাজ শেষে একসাথে বাড়ী ফেরার পথে বেনাপোলগামী মালবাহী একটি কাভার্ড ভ্যান পেছন থেকে তাদের চাপা দেয় । এতে দু’জনই মারাত্মক আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

নাভারন হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জয়ন্ত কুমার দাস জানান,মরদেহ গুলো ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।