শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৪৮ অপরাহ্ন

যশোরের শার্শায় মদ গাঁজা ও প্রাইভেটকার সহ পাঁচজন আটক

Reporter Name
  • Update Time : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৩১ Time View

আজিজুল ইসলাম, যশোরঃ যশোরের শার্শা সীমান্ত থেকে পৃথক অভিযানে ৬ কেজি গাঁজা, ২ বোতল ভারতীয় মদ ও একটি প্রাইভেটকার সহ ৫ মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ। রবিবার (১৮ জুলাই) ভোরে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে শার্শা উপজেলার বাগআঁচড়া ও বেনাপোল পুলিশ।

আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার বোয়ালিয়া গ্রামের আব্দুল রবের ছেলে তবিবর রহমান (৩৫), যশোর জেলার ঝিকরগাছা থানার বেনিয়ালী গ্রামের আমিনুল মোড়লের ছেলে আল আমিন মোড়ল (৩৭), বারবাকপুর (বহিলাপাড়া) গ্রামের আলমগীর হোসেনের ছেলে সাদ্দাম হোসেন (৩৪), বেনিয়ালী (স্কুলপাড়া) গ্রামের মশিয়ার রহমানের ছেলে সুজন (২৫) ও জাফরনগর (ইউসুফপুর সরদারপাড়া) গ্রামের আলতাফ হোসেনের ছেলে রানা আহমেদ (২৪)।

পুলিশ জানায়, মাদক পাচারের গোপন খবরে, বেনাপোল পোর্ট থানার এসআই রিয়েল সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে বেনাপোল পোর্ট থানার নারায়নপুর কোনাপাড়া গ্রামের ইমামুল হকের বসত বাড়ীর সামনে পাকা রাস্তার উপর হতে ৬ কেজি গাঁজাসহ তবিবরকে আটক করে।

অপরদিকে, বাগআঁচড়া পুলিশ তদন্তকেন্দ্রের অফিসার ইনচার্জ মাহমুদ আল ফরিদ ভুইয়া জানান, এএসআই ফিরোজ হোসেন সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে শার্শা থানার বসতপুর ২নং কলোনীর জামতলা টু বালুন্ডা সড়কে পথিক মসজিদ চৌরাস্তার মোড়ে পাকা রাস্তার উপর হতে ০২ বোতল ভারতীয় মদ ও একটি প্রাইভেটকার সহ তাদের আটক করে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে যশোর আদালত পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin