• ঢাকা
  • শনিবার, ২২ Jun ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

যশোরের শার্শায় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত প্রণোদনা এসএমই ঋণ কার্যক্রমের উদ্বোধন


প্রকাশের সময় : অগাস্ট ১, ২০২১, ৮:২৭ অপরাহ্ন / ১৫৮
যশোরের শার্শায় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত প্রণোদনা এসএমই ঋণ কার্যক্রমের উদ্বোধন

মোঃ সোহাগ হোসেন,শার্শা, যশোরঃ যশোরের শার্শায় কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত প্রণোদনা এসএমই ঋণ বিতরণের উদ্বোধন করা হয়েছে। রবিবার বেলা ১১টার দিকে উপজেলা কমপ্লেক্স অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

‘এসেছে পল্লীর শুভদিন, বিআরডিবি দিচ্ছে এসএমই ঋণ’ এবং ‘বিআরডিবি থেকে এসএমই ঋণ নিন, দেশের উৎপাদন বৃদ্ধিতে অবদান রাখুন’-এই প্রতিপাদ্যে উপজেলা প্রশাসনের সমন্নয়ে বিআরডিবি উপজেলার প্রান্তিক কৃষক ও কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে বিভিন্ন প্রণোদনা সহায়তা প্রদান করে।

প্রণোদনার মধ্যে ছিলো বিআরডিবি কর্তৃক ক্ষুদ্র ও মাঝারী শিল্পউদ্যোক্তাদের মাঝে নগদ ৩১ লক্ষ টাকা ঋণ প্রদান, উপজেলা কর্তৃক গরীব অসহায় ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বাইসাইকেল সেলাই মেশিন, সিলিং ফ্যান, হুইল চেয়ার, কৃষি যন্ত্রাংশ, ও ক্রীড়া সামগ্রীসহ অন্যান্য উপকরণ।

উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৮৫,যশোর-১ শার্শা আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দীন (এমপি)

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু, যশোর জেলা
বিআরডিবি কর্মকর্তা কামরুজ্জামান, যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহীম খলিল, শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খাঁন, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।