• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

যশোরের শার্শায় পরকীয়া ও সুদের টাকা লেনদেন সংক্রান্ত বিষয়ে স্বামী পরিত্যাক্ত মহিলা খুন


প্রকাশের সময় : নভেম্বর ২৫, ২০২৩, ৪:১৫ অপরাহ্ন / ২৫
যশোরের শার্শায় পরকীয়া ও সুদের টাকা লেনদেন সংক্রান্ত বিষয়ে স্বামী পরিত্যাক্ত মহিলা খুন

আজিজুল ইসলাম, যশোরঃ যশোরের শার্শা উপজেলার আমলাই গ্রামে নিজ বাড়ীতে সোনা ভান নামে ৪২ বছর বয়সী স্বামী পরিত্যাক্তা এক মহিলা খুন হয়েছেন। তিনি ঐ গ্রামের মৃত মফিজ উদ্দীনের মেয়ে। বৃহস্পতিবার রাত ৯ টার দিকে তিনি খুন হন।

শার্শা থানা পুলিশ রাতেই সোনাভানের রক্তমাখা লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। পুলিশ নিহতের পাশে পড়ে থাকা মুঠোভর একটি মেহগনির ডাল আলামত হিসেবে জব্দ করে। পুলিশের ধারনা লাঠির আঘাতে সোনাভানকে হত্যা করা হতে পারে। পরকীয়া ও সুদের টাকা লেনদেন সংক্রান্ত বিষয়ে খুন হতে পারে সোনা ভান। এই দুটি বিষয়ই খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ জানায়, স্বামী পরিত্যক্তা সোনাভান আমলাই গ্রামে মাঠের ধারে নিজ বাড়িতে বাক প্রতিবন্ধী ছেলেকে নিয়ে বসবাস করতেন। ঘটনার দিন রাতে সে বাড়ির আঙ্গিনায় বটিতে বসে মাছ কাটছিলো। এ সময় কেউ পিছন দিক থেকে এসে লাঠি দিয়ে তার মাথায় সজোরে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বাকপ্রতিবন্ধী ছেলের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে ঘাতক পালিয়ে যায়।

স্থানীয়রা পুলিশকে খবর দিলে রাতেই পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন। এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তার প্রাক্তন স্বামী আব্দুর রশিদকে পুলিশী হেফাজতে নেয়া হয়। প্রাথমিক পর্যায়ে হত্যার কারন এখনো জানতে পারেনি পুলিশ। তবে স্থানীয়দের ধারনা পরকিয়া ও সুদের টাকা লেনদেন সংক্রান্ত্র বিষয়ে সৃষ্ট দ্বন্ধের কারনে তাকে কেউ হত্যা করতে পারে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এম আকিকুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে যশোর আড়াইশো সয্যা হাসাপাতাল মর্গে পাঠানো হয়ছে। এবং প্রাথমিক জিজ্ঞাসা বাদের জন্য তার প্রাক্তন স্বামী আব্দুর রশিদকে পুলিশী হেফাজতে নেয়া হয়েছে। তিনি বলেন পারিবারিক ভাবে এখনো কেউ অভিযোগ করেননি। অভিযোগের পর তদন্তকরে প্রকৃত খুনি খুজে বের করা হবে। তবে পুলিশ তার কার্যক্রম অব্যাহত রেখেছে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন ।