• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:৫৪ অপরাহ্ন

যশোরের শার্শায় খ্রিস্টানদের বড়দিন উপলক্ষে শুভেচ্ছা বিনিময় করলেন যুবলীগ নেতা নাজমুল হাসান


প্রকাশের সময় : ডিসেম্বর ২৫, ২০২২, ৮:৫৩ অপরাহ্ন / ১৮
যশোরের শার্শায় খ্রিস্টানদের বড়দিন উপলক্ষে শুভেচ্ছা বিনিময় করলেন যুবলীগ নেতা নাজমুল হাসান

নিজস্ব প্রতিবেদক,বেনাপোল,যশোরঃ যশোরের শার্শায় বড়দিন উপলক্ষে খ্রিস্টান ধর্মাবলীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও ব্যক্তিগত আর্থিক অনুদান প্রদান করেছেন শার্শা উপজেলা কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও নাভারন ডিগ্রী কলেজের গভর্নিং বোর্ডের সভাপতি নাজমুল হাসান।

রবিবার বিকালে উপজেলা নিজামপূর ইউনিয়নের তিনটি গির্জায় পরিদর্শন কালে তিনি এ শুভেচ্ছা বিনিময় ও নগদ অর্থ প্রদান করেন। এসময় গির্জায় পরিদর্শনের পাশাপাশি উৎসবের সার্বিক বিষয়ে খোঁজখবর নেন তিনি।

পরিদর্শনকালে তিনি গির্জা কমিটির নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় করেন। পাশাপাশি নিজামপুর ৩ টি গির্জায় তার নিজস্ব তহবিল থেকে নগত আর্থিক প্রদান করেন। গীর্জা পালনে যেন কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য সকলকে সতর্ক থাকার আহবান জানান।

তিনি আরো বলেন, ধর্ম যার যার কিন্তু উৎসব সবার। বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। বাংলাদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে আমরা এক এক হয়ে পথ চলি। প্রত্যেকের ধর্মকে আমরা সম্মান করি। এই উৎসবের মর্মার্থ হতে শিক্ষা নিয়ে অশুভ শক্তির বিরুদ্ধে ধর্ম বর্ণ নিবিশেষে ঐক্যবদ্ধ ভাবে লড়াই করতে হবে বলে তিনি বলেন।

গির্জা পরিদর্শনের তার সফর সঙ্গী হিসেবে উপস্হিত ছিলেন, নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজা বিপুল,শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার শাহরিন আলম বাদল, নাভারণ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও শার্শা উপজেলা যুবলীগের সদস্য ফেরদ্দৌস চৌধুরী রাজু, শার্শা উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক হাজী বাবলু মিয়া, শার্শা উপজেলা মৎস্যজীবীলীগের সভাপতি অহিদুজ্জামান অহেদ, যুবলীগ নেতা কাজী মালেকুজ্জামান সুজন, শফিক মাহমুদ ধাবক আওয়ামী লীগ নেতা আয়নাল হক সেচ্ছাসেবকলীগ নেতা মফিজুর রহমান, আব্দুল জব্বার, রেজাউল ইসলাম কমিরুজ্জামান কবির, আলী কদর, রাসেল হাসান প্রমুখ।