শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৩:৩১ পূর্বাহ্ন



যশোরের শার্শায় করোনাক্রান্ত হয়ে জমজ ভাইবোনের মৃত্যু

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৫৯ Time View

আজিজুল ইসলাম,যশোর : যশোরের শার্শার বাগআঁচড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২৪ ঘন্টার ব্যবধানে জমজ দু ভাইবোনের মৃত্যু হয়েছে। তারা দু’জনই ঢাকা মেডিকেল কলেজের আইসিইউতে চিকিৎসা নিচ্ছিলেন বলে তাদের বড় ভাই বাগআঁচড়া ডা.আফিল উদ্দিন কলেজের অধ্যাপক আতিয়ার রহমান জানিয়েছেন।

সোমবার মারা যান আশুরা খাতুন সাথী (৪৫) আর তার একদিন আগে শনিবার মারা যান মফিজুর রহমান (৪৫)। জমজ ভাইবোন মফিজুর রহমান ও আশুরা খাতুন সাথী শার্শা উপজেলার বড়বাড়িয়া গ্রামের ফরিদ মোড়লের সন্তান।

মফিজুর রহমানের বড় মেয়ে খাদিজা মইন আঁখি বলেন, করোনা সংক্রমনে কিডনি ও হার্টের সমস্যার কারনে তার বাবাকে ২৩ জুন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে ২৮ জুন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। শনিবার (৩ জুলাই) সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তারা ২ভাই ২ বোন।
আশুরার স্বামী স্থানীয় চালিতাবাড়িয়া হাইস্কুলের সহকারি শিক্ষক আব্দুল আজিজ বলেন, তার শ্যালকের সংস্পর্শে থাকায় তার স্ত্রী করোনায় আক্রান্ত হন। শ্বাসকষ্ট শুরু হলে তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৫ জুলাই) মারা যায়। এক ছেলে ও দুই মেয়ের জননী আশুরা।

মফিজুর বাগআঁচড়া বাজারের একজন বিশিষ্ট সার ব্যবসায়ী ছিলেন আর আশুরা নিজ বাড়িতে একটি গার্মেন্টসের দোকান দেখাশুনা করতেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category



© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin