• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

যশোরের শার্শায় আইনশৃঙ্খলা ও চোরাচালান নিরোধ কমিটি এবং অন্যান্য সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : মার্চ ১৪, ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন / ১৮
যশোরের শার্শায় আইনশৃঙ্খলা ও চোরাচালান নিরোধ কমিটি এবং অন্যান্য সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ যশোরের শার্শায় উপজেলা আইনশৃঙ্খলা কমিটি ও চোরাচালান নিরোধ কমিটির মাসিক সভা এবং একইসাথে অন্যান্য আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

১১ মার্চ সোমবার সকাল ১০টায় শার্শায় উপজেলা পরিষদ এর প্রশাসনিক সভাকক্ষে উক্ত আইনশৃঙ্খলা কমিটি ও চোরাচালান নিরোধ কমিটির মাসিক সভা সহ ভোক্তা অধিকার সংরক্ষন কমিটির আলোচনাসভা শেষে একইসাথে পরপরই ১৭ মার্চ এর বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মবার্ষিকী, জাতীয় শিশু দিবস ও ২৫ মার্চ কালো রাত্রের গণহত্যা দিবস এবং ২৬ মার্চ স্বাধীনতা দিবস পালন করার লক্ষে প্রস্তুতি মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শার্শা উপজেলা নির্বাহী অফিসার নয়ন কুমার রাজবংশী এর সভাপতিত্বে উক্ত সভা অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান-আলেয়া ফেরদৌস, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন, শার্শা থানা অফিসার ইনচার্জ শেখ মোঃ মনিরুজ্জামান, শার্শা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা- হাফিজুর রহমান, উপজেলা সদর ১০ নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান- কবির উদ্দিন আহম্মেদ তোতা, উপজেলা আইসিটি অফিসার শুভেন্দু হালদার সহ উপস্থিত ছিলেন অন্যান্য অফিস দপ্তর কর্মকর্তা, বিজিবি সেক্টর কমান্ডার এবং অন্যান্য ইউনিয়ন চেয়ারম্যানগণ সহ উপস্থিত ছিলেন আরো অনেকে।

উক্ত আলোচনা সভায় আইনশৃঙ্খলা বিষয়ক নিভিন্ন গুরুত্বপূর্ণ আলোচনা, এছাড়াও একইসাথে ভোক্তা অধিকার বিষয়ক আলোচনা এবং শেষে ১৭ মার্চ এর বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মবার্ষিকী, জাতীয় শিশু দিবস ও ২৫ মার্চ কালো রাত্রের গণহত্যা দিবস এবং ২৬ মার্চ স্বাধীনতা দিবস পালন করার লক্ষে প্রস্তুতি আলোচনা করা হয়।

এছাড়াও এসময় অবৈধ মাটি খননকারী ও অবৈধ মাটি বহনকারী পরিবহনগুলো যাতে হাইওয়ে রাস্তায় চলাচল করতে না পারে সে বিষয়েও গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।