• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন

যশোরের শার্শার মহিষাকুড়া গ্রামের বাবলু মেম্বর খুন


প্রকাশের সময় : জুন ২২, ২০২২, ৩:১৮ অপরাহ্ন / ৫৪
যশোরের শার্শার মহিষাকুড়া গ্রামের বাবলু মেম্বর খুন

আজিজুল ইসলামঃ যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের মেম্বর আশানুজ্জামান বাবলু (৪৫) মঙ্গলবার রাত ১০ টার দিকে বালুন্ডা বাজারে খুন হয়েছে। সে এলাকয় গোল্ড বাবলু ও গামছা বাবলু নামে পরিচিত।

নিহত আশানুজ্জামান বাবলু শার্শা উপজেলার মহিষাকুড়া গ্রামের রমজান মোল্লার ছেলে। সে বর্তমান ৮ নং বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের সদস্য। খবর পেয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেছেন।

প্রত্যক্ষদর্শিরা জানান, বালুন্ডা বাজারে বাবলুর একটি বাড়ি আছে। বাড়ির সামনে একটি চায়ের দোকানে বসে গল্প করছিল সে। এ সময় একদল সন্ত্রাসী মোটর সাইকেলে এসে প্রথমে ৪/৫ টি বোমা নিক্ষেপ করে। বোমার শব্দে আশেপাশের লোকজন সরে গেলে বাবলুকে জবাই করে হত্যা করে তারা পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় চরম আতংক বিরাজ করছে।
তবে এলাকার অনেকে বলেছেন, চোরাচালানের সিন্ডিকেট ও স্বর্ণ পাচারের ব্যবসা সংক্রান্ত কোন দ্বন্দ্বে তাকেখুন করা হতে পারে। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূইয়া বলেন, কে বা কারা তাকে হত্য করেছে তা এখুনি বলা যাবে না।৷ লাশ ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলে তিনি জানান।