• ঢাকা
  • শনিবার, ১৩ Jul ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

যশোরের শার্শার বাগআঁচড়ায় স্ত্রীর হাতে স্বামী খুন


প্রকাশের সময় : জুলাই ২০, ২০২২, ১০:০৬ অপরাহ্ন / ১৪৮
যশোরের শার্শার বাগআঁচড়ায় স্ত্রীর হাতে স্বামী খুন

আজিজুল ইসলামঃ যশোরের শার্শার বাগআঁচড়া সোনাতন কাটি গ্রামে স্ত্রীর হাতে স্বামী খুন হয়েছে। বুধবার বিকেলে সোনাতন কাটি গ্রামে স্বামী স্ত্রী মারামারির সময় স্ত্রী খাদিজা খাতুন (২০) র হাতে স্বামী শাহিন হোসেন (২৫) নিহত হয়। নিহত যুবক ঐ গ্রামের জিয়াদ আলীর ছেলে। ঘাতক স্ত্রীকে পুলিশ আটক করেছে।

প্রতক্ষ্যদর্শী ও পারিবারিক সুত্রে জানা যায়, মাদকাসক্ত শাহিন মাদক সেবন করে প্রায়ই তার স্ত্রীকে মারধর করতো। ঘটনার দিনও শাহিন মদ্যপ অবস্থায় তার স্ত্রী খাদিজার ওপর চড়াও হয়৷ এবং তাকে মারতে থাকে। নিজেকে বাঁচাতে খাদিজা তার স্বামী শাহিনকে ধাক্কা দিলে সে ঘরের ভেতর আলমারির উপরে যেয়ে পড়ে। এসময় আলমারির গ্লাস ভেঙে শাহিনের বুকে ঢুকে যায়। মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে শাহিনের মৃত্যু ঘটে।

এ ব্যাপারে জানতে চাইলে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, খবর পেয়ে নাভারন সার্কেলের এএসপি মহোদয়সহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের স্ত্রী খাদিজাকে গ্রেফতার করা হয়েছে এবং থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।