• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন

যশোরের শার্শার পল্লীতে বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ : থানায় মামলা


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৬, ২০২৪, ৭:২১ অপরাহ্ন / ২৬
যশোরের শার্শার পল্লীতে বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ : থানায় মামলা

আজিজুল ইসলাম, যশোরঃ যশোরের শার্শা উপজেলার একটি প্রত্যন্ত অঞ্চলের এক ১৪ বছরের তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করা হয়েছে। সে বিআর ডি মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাত্রী। এ ব্যাপারে শার্শা থানায় শনিবার রাতে একটি মামলা হয়েছে।

তরুনী জানিয়েছেন, সে শার্শা উপজেলার দাউদখালী গ্রামের ডাবলু রহমানের ছেলে সোহানকে ভালো বাসতো। গত ২৩ ফেব্রুয়ারী শুক্রবার রাতে সোহান তাকে পরিবারের অজান্তে বিয়ে করবে বলে তার নানা বাড়ি কলারোয়ার গয়ড়া গ্রামে নিয়ে যায়। রাতে কাজি অফিস বন্ধ, সকালে বিয়ে হবে বলে মেয়েটিকে সেখানে সারা রাত তার নানা বাড়ি রাখে এবং শারিরিক সম্পর্ক তৈরী করে। সারা রাত ধর্ষণের পর সোহান তার মামাতো বোনকে দিয়ে তরুণীকে তার বান্ধবীর বাড়ি রেখে আসে।

শনিবার সকালে তরুণীর পরিবার বান্ধবীর বাড়ি থেকে তাকে উদ্ধার করে সোহানের পরিবারের সাথে বিষয়টি মিমাংসার চেষ্টা চালায়। কিন্তু সোহানের পরিবার গুরুত্ব না দেয়ায় শনিবার রাতে ধর্ষিতা বাদী হয়ে থানায় মামলা করেন।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে গতকাল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং শারিরীক পরীক্ষার জন্য তরুণীকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষককে আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।