• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন

যশোরের শার্শার পল্লীতে খেলতে গিয়ে কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরণে দুই শিশু আহত


প্রকাশের সময় : ডিসেম্বর ২০, ২০২১, ৬:০৬ অপরাহ্ন / ১৫৮
যশোরের শার্শার পল্লীতে খেলতে গিয়ে কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরণে দুই শিশু আহত

আজিজুল ইসলামঃ যশোরের শার্শার বাগআঁচড়া টেংরা দক্ষিন পাড়া গ্রামের একটি আম বাগানে কুড়িয়ে পাওয়া বোমা নিয়ে খেলতে গিয়ে বোমা বিস্ফোরণে ফাহাদ হোসেন(৮) ও শায়ন্তি(৭) নামে দুই শিশু আহত হয়েছে এদের মধ্যে ফাহাদের অবস্থা খুবই আশংকাজনক। তাকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ফাহাদ টেংরা গ্রামের আসাদুল ইসলামের ছেলে ও শায়ন্তি কাঠুরিয়া গ্রামের পিন্টু হোসেনের মেয়ে। শায়ন্তি এ গ্রামে তার আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলো বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, সোমবার দুপুর ১২ টার দিকে শায়ন্তি ও ফাহাদ বাড়ির পাশে আব্দুর রহিমের আমবাগানে খেলতে যায়। সেখানে তারা বাজার করা একটি প্লাস্টিকের প্যাকেটে চাউলের কুড়োর ভিতর লাল টেপ দিয়ে মোড়ানো দু’টি বল সাদৃশ্য কৌটা দেখতে পেয়ে বল মনে করে ফাহাদ তা বের করে টেপ খোলার চেষ্টা করে। এ সময় বিকট আওয়াজে সেটি বিস্ফোরিত হয়। এতে ফাহাদ ও শায়ন্তি আহত হয়। শায়ন্তি সামান্য আঘাত প্রাপ্ত হলেও ফাহাদ মারাত্মক ভাবে আহত হয়।পরে এলাকার লোকজন এসে তাদের উদ্ধার করে। শায়ন্তিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় ও ফাহাদকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বদরুল আলম খান জানান,ঘটনাস্থল পরিদর্শন করে সেখান থেকে একটি বোমা উদ্ধার করা হয়েছে।এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।