• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:৫৩ পূর্বাহ্ন

যশোরের শার্শার ইউএনওর সচিব পদে বদলি নবাগত ইউএনও নারায়ণ চন্দ্র”র যোগদান


প্রকাশের সময় : এপ্রিল ২৩, ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন / ২২৪
যশোরের শার্শার ইউএনওর সচিব পদে বদলি নবাগত ইউএনও নারায়ণ চন্দ্র”র যোগদান

খোরশেদ আলমঃ যশোরের শার্শা উপজেলা পরিষদ প্রশাসক ইউএনও (নির্বাহী অফিসার) এর সচিব পদে বদলি জনিত বিদায় ও নবাগত ইউএনওর (নির্বাহী অফিসার) এর যোগদান সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুর ১২ টার সময় শার্শা উপজেলা নির্বাহী অফিসার পদে  নারায়ণ চন্দ্র পাল, উপজেলা পরিষদ কার্যালয়ে এসে যোগদান করেছেন। এসময় তিনার দ্বায়িত্ব ভার স্বাক্ষর ও বদলি বিদায়ী নির্বাহী অফিসার মীর আলিফ রেজা’র কাছ থেকে স্বাক্ষর ফরম বিনিময় এর মাধ্যমে দ্বায়িত্ব পালনভার বুঝে নিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন, উক্ত উপজেলা প্রশাসনের সহকারী (ভূমি) কমিশনার রাসনা শারমিন মিথি, শার্শা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান সহ অন্যান্য সকল দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী সহ উপজেলার চেয়ারম্যানগণেরা ফুলের স্বাগতম (সংবর্ধনা) প্রদান এবং অভিনন্দন ও শুভেচ্ছা পরিচয় বিনিময় করেছেন।
নবাগত ইউএনওকে সবার সাথে পরিচয় করিয়ে দেন বিদায়ী ইউএনও মীর আলিফ রেজা। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন যাতে তিনার নতুন কর্মস্থলে সঠিকভাবে দ্বায়িত্ব পালন করতে পারেন।
এদিকে শার্শার নবাগত ইউএনও নারায়ণ চন্দ্র পাল ও তিনি এসময় নয়া এ উপজেলার সার্বিক কার্যক্রম এগিয়ে নিতে ও দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেছেন।

এছাড়াও গত বুধবারে (২০ এপ্রিল) সন্ধায় বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
এসময় বিদায়ী নির্বাহী অফিসার মীর আলিফ রেজা’কে ফুলের বিদায় সংবর্ধনা প্রদান সহ এদিন ক্রেস্ট প্রদান এর মাধ্যমে বিদায়ী শুভেচ্ছা সম্মাননা জানানো হয়। শার্শা অফিসার্স ক্লাবের আয়োজনে এসময় ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

জানা গেছে, শার্শার নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পদ হিসেবে যোগদান দেওয়ার আগে নারায়ণ চন্দ্র পাল তিনি যশোরের ডিসি কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (রেভিনিউ ডেপুটি কালেক্টর) দায়িত্ব পালন করেছেন, তিনি ৩৪তম ব্যাচ (বিসিএস)। এছাড়াও  বদলি বিদায়ী ইউএনও মীর আলিফ রেজা মেহেরপুরের জেলা পরিষদ সচিব পদে যোগদান করবেন বলে জানা গেছে। মীর আলিফ রেজা, তিনি ৩১ তম ব্যাচ (বিসিএস) ক্যাডার।