• ঢাকা
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০৮ পূর্বাহ্ন

যশোরের শার্শায় মোটরসাইকেল চোর চক্রের ৩ হোতা আটক


প্রকাশের সময় : অগাস্ট ১২, ২০২১, ১০:৫০ অপরাহ্ন / ১২১
যশোরের শার্শায় মোটরসাইকেল চোর চক্রের ৩ হোতা আটক

মোঃ সোহাগ হোসেন,শার্শা,যশোরঃ যশোর ডিবি পুলিশের অভিযানে মটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য ও চুরি হয়া ৪ টি মটরসাইকেল সহ আলামিন ও তার দুই সহযোগীকে আটক করেছ ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা হলো ১,মোঃ আল-আমিন (২৭) পিতা মোঃ নজরুল ইসলাম, ২, মোঃ তোহিদুল ইসলাম (২৮) পিতা আমির হোসেন, উভয় গ্রাম কাজীরবেড়, থানা শার্শা। ৩, মো নাজিম উদ্দিন (৩৩) পিতা আঃ সাত্তার, গ্রাম করিম আলী থানা ঝিকরগাছা, সর্বজেলা যশোর।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ জনাব রুপন কুমার সরকার, পিপিএম এর তত্ত্বাবধানে এসআই শামীম হোসেনের নেতৃত্বে এসআই সোহানুর রহমান মোল্লা, এএসআই রঞ্জন সরকারের সমন্বয়ে একটা চৌকস টিম গোপন তথ্যের ভিত্তিতে বুধবার ১১আগষ্ট সন্ধ্যা ছয় ঘটিকার সময় শার্শা থানা নাভারণ সাতক্ষীরা মোড় এলাকায় অভিযান পরিচালনা করে মটরসাইকেলের চেসিস/ইঞ্জিন নম্বর পরিবর্তনের মাষ্টার খ্যাত আলামিন ও তার সহযোগী নাজিম উদ্দিনকে ৩ টি মটরসাইকেল ও চেসিস/ইঞ্জিন নম্বর পরিবর্তনের পাঞ্চিং সরঞ্জামসহ হাতে-নাতে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীদের স্বীকারোক্তি ও তথ্যর ভিক্তিতে রাত ৮:৩০ ঘটিকার সময় বেনাপোল পোর্ট থানাধীন বেনাপোল ফিলিং ষ্টেশনের সামনে পাঁকা রাস্তার উপর থেকে চোর সিন্ডিকেটের আরেক সদস্য তোহিদুল ইসলামকে ১টি চোরাই মটরসাইকেলসহ হাতে-নাতে গ্রেফতার করা হয়।

পুলিশ জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে একাধিক মটরসাইকেল চুরি মামলা তদন্তাধীন ও বিচারাধীন আছে।

উদ্ধারকৃত আলামতের মধ্যে রয়েছে ১টি লাল রংয়ের এ্যাপাচি আরটিআর ১৬০ ফোরভি মটরসাইকেল, ১টি কালো রংয়ের ফেজার ১৫০ সিসি মটরসাইকেল, ১টি ফিরোজা রংয়ের এফ জেডএস ভার্সন-২ মটর সাইকেল, ১টি কালো রংয়ের ডিসকভার ১২৫ সিসি মটরসাইকেল,

এ সংক্রান্তে ডিবি’র এসআই শামীম হোসেন বাদী হয়ে শার্শা থানায় একটি মামলা রুজু করেন।