• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০২:১৪ অপরাহ্ন

যশোরের শার্শায় অসহায় করোনা আক্রান্ত রোগীর জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস ২৪ ঘন্টায় চালু


প্রকাশের সময় : জুলাই ১২, ২০২১, ৮:২৪ অপরাহ্ন / ২২৪
যশোরের শার্শায় অসহায় করোনা আক্রান্ত রোগীর জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস ২৪ ঘন্টায় চালু

সোহাগ হোসেন শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের শার্শা উপজেলার ১১টি ইউনিয়ন ও বেনাপোল পৌরসভা থেকে বিনামূল্যে মুমূর্ষু রোগী ও মৃতদেহ বহনের জন্য ফ্রি এম্বুলেন্স সার্ভিস চালু করা হয়েছে। শার্শা উপজেলার ১১ টি ইউনিয়ন ও বেনাপোল পৌরসভা থেকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হইতে যশোর ২৫০ শয্যা হাসপাতাল পর্যন্ত পৌঁছে দেবে এই ফ্রী এম্বুলেন্স সার্ভিস। ১০ জুলাই শনিবার তার নিজ এবং পরিবারের উদ্যোগে ফ্রি এম্বুলেন্স সার্ভিস কার্যক্রম উদ্বোধন করেছেন বলে দৈনিক জনতার কণ্ঠকে জানান তিনি।

তিনি জানান মহামারী করোনা ভাইরাস আক্রান্ত বা অন্যান্য অসুস্থতার জন্য বিএনপি’র তৃণমূল নেতা-কর্মী বা গরীব অসহায় দুস্থ রোগী ও ব্যক্তিবর্গের জন্য দল-মত-নির্বিশেষে ২৪ ঘন্টায় ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু থাকবে।

তিনি আরো বলেন, বর্তমান দেশে এই মহামারীর মুহূর্তে আমাদের দল-মত-নির্বিশেষে গরীব এবং মানুষের পাশে দাঁড়ানো উচিত। আমার এই মহৎ উদ্যোগে যদি শার্শা ও বেনাপোলে যে কোনো বিদ্যমান ব্যক্তি আমাকে সাহায্য করতে চায় তাহলে তারা এগিয়ে আসতে পারে।

উল্লেখ্য, তিনি বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহযোগী সংগঠন গণতন্ত্র পুনরুদ্ধার সংগ্রাম পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক। এ্যাডভোকেট মোস্তফা কামাল মিন্টু।

ফ্রী অ্যাম্বুলেন্স সার্ভিস যোগাযোগের মোবাইল নাম্বার ০১৭১৮-৮৪৮৩৮১ তার এমন মহৎ উদ্যোগের জন্য শার্শা উপজেলার প্রতিটি মানুষ তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।