• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০৮ পূর্বাহ্ন

যশোরের বেনাপোলে নিত্যহাট হাটের “র‍্যাফেল ড্র” অনুষ্ঠিত


প্রকাশের সময় : ডিসেম্বর ৩০, ২০২২, ৯:২৮ অপরাহ্ন / ৬৯
যশোরের বেনাপোলে নিত্যহাট হাটের “র‍্যাফেল ড্র” অনুষ্ঠিত

যশোর প্রতিনিধিঃ যশোরের বন্দর নগরী বেনাপোল বাজারস্থ বৃহৎ শপিং মল নিত্যহাটে অনুষ্ঠিত হলো “নিত্যহাট ব্যবসায়ীক কল্যাণ সমিতি”র র‍্যাফেল ড্র। “নিত্যহাট আমাদের স্বপ্ন, নিত্যহাট আমাদের ঘর, ক্রেতাই আমাদের সুখস্বপ্ন, কোন ক্রেতা নাহি পর” এমন অনুভূতি পরায়ন প্রবাদ-ছন্দের মধ্য দিয়ে “র‍্যাফেল ড্র”তে অংশ নিতে ক্রেতা সাধারণকে স্বাগত জানিয়েছিলেন “নিত্যহাট ব্যবসায়ীক কল্যাণ সমিতি”র সাধারণ সম্পাদক সৈয়দ আক্তার হোসাইন বিপ্লব।

শুক্রবার বিকাল ৩ টায় “নিত্যহাট শপিং মল” এ প্রায় ৩শত এর অধিক ব্যবসা প্রতিষ্ঠান সম্বলিত “নিত্যহাট”র বর্ষপূর্তী ও ক্রেতা সাধারণকে উৎসাহীত করার লক্ষে, ব্যবসায়ীক সমিতি চমক লাগানো এই বিশাল “র‍্যাফেল ড্র”র আয়োজন করে। জাকজমক ভাবে আয়োজিত সৈয়দ আক্তার হোসাইন বিপ্লব এর সভাপতিত্বে, অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দেশশ্রেষ্ঠ বেনাপোল পৌরসভার সাবেক মেয়র, যশোর জেলা শাখা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও নিত্যহাট শপিং মলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আশরাফুল আলম লিটন।

বিশেষ অতিথি বর্গের মধ্যে এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ঠ শিক্ষানুরাগী, শিক্ষাবীদ, বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মাষ্টার, বিশিষ্ঠ ব্যবসায়ী ওয়াহিদুজ্জামান দুদু, বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ বাবু, বেনাপোল পোর্টথানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল হোসেন ভূঁইয়া, এবং বেনাপোল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন, (ওয়্যারহাউজ) ইন্সপেক্টর রতন কুমার দেবনাথ।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিদেরকে ব্যবসায়ী সমিতি’র পক্ষ থেকে শুভেচ্ছা উত্তরীয় পরিয়ে দেওয়া হয়। পরে প্রধান অতিথি উপস্থিত বেশ কয়েকজন মুক্তিযোদ্ধাদেরকে শুভেচ্ছা উত্তরীয় পরিয়ে দেন।

“র‍্যাফেল ড্র” এর আকর্ষনীয় পুরস্কারের মধ্যে ছিলো ১ম পুরস্কার – ১টি ১০০সিসি টিভিএস মটর সাইকেল, ২য় পুরস্কার-১টি মিনিস্টার ফ্রীজ ও ৩য় পুরস্কার ২৪ ইঞ্চি ১টি রঙ্গিণ টেলিভিশন সহ মোট ৬০টি পুরস্কার।

প্রথমে পবিত্র কোরআন তেলওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের কর্মসুচি শুরু করা হয়।
সভাপতির স্বাগতিক বক্তব্য শেষে প্রধান অতিথি আশরাফুল আলম লিটন অনুষ্ঠানে বলেন, “দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে ব্যবসা বান্ধব আ.লীগ সরকার শিল্প উন্নয়নের পাশাপাশি ব্যবসায়ীদেরকে নানামূখী সুযোগ-সুবিধা প্রদান করে চলেছে। যাতে করে ক্রেতা-সাধারণের মাঝে বিদেশী পণ্যের পরিবর্তে দেশীয় পণ্যের চাহিদা ক্রমশঃ বৃদ্ধি পায়। সরকারী নীতি’র সাথে একমত পোষণ করে দেশীয় পণ্যের সমাহারে বেনাপোলের বুকে “নিত্যহাট শপিং মল” নির্মাণ করা হয়েছে। বৃহৎ এই শপিং মলটি ব্যবসায়ী এবং ক্রেতাদের স্বার্থে ব্যবসায়ী কল্যাণ সমিতি’র উপর পরিচালনার দায়িত্বের কথা ঘোষণা করেন সাবেক এই মেয়র এবং ক্রেতা সাধারণের শপিং মলে আগমনের উৎসাহ যোগাতে বছরের পরিবর্তে প্রতিমাসে এই “র‍্যাফেল ড্র” চালু রাখার জন্য ব্যবসায়ী সমিতির প্রতি বিনীত অনুরোধ জানান।

এছাড়াও এদিন অনুষ্ঠানে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।