• ঢাকা
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

যশোরের বেনাপোলে তৃতীয় লিঙ্গের নারীকে কুপিয়ে জখম


প্রকাশের সময় : নভেম্বর ৩০, ২০২৩, ১০:০৭ পূর্বাহ্ন / ৮৮
যশোরের বেনাপোলে তৃতীয় লিঙ্গের নারীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, বেনাপোলঃ যশোরের বেনাপোলে রেশমা খাতুন (৩০) নামে তৃতীয় লিঙ্গের এক নারীকে বটি দিয়ে কুপিয়ে জখম করেছে স্বামী। বুধবার রাত ৩ টার দিকে বেনাপোল পৌর সভার, পোর্ট থানা এলাকার বাগে জান্নাত মসজিদের পাশে এ ঘটনাটি ঘটে। আহত রেশমা খাতুন বেনাপোল কাগজ পুকুর গ্রামের জাফর আহম্মেদের স্ত্রী।

খবর পেয়ে বেনাপোল ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আহত রেশমাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে, সেখানকার কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর ২৫০ শয্য জেনারেল হাসপাতালে প্রেরন করেন

প্রতিবেশী ও পুলিশ সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত তাদের এই পারিবারিক সহিংসতা চলে আসছিলো। এছাড়াও তারা বেপরোয়া জীবন যাপনে অভ্যস্ত হয়ে পড়ে। প্রায়ই তাদের মধ্যে মারামারি ও সংঘাত লেগে থাকতো। এ নিয়ে বেনাপোল পোর্ট থানায় একাধিক বার মীমাংসা করবার চেষ্টা চললেও ফলাফল ইতিবাচক হয়নি।

ঘটনার দিন পারিবারিক বিতর্কের রেশ ধরে বাসায় থাকা বটি দিয়ে রেশমাকে কুপিয়ে মারাত্বক জখম করে ফেলে রেখে চলে যায় তার স্বামী জাফর। পরে বেনাপোল পোর্ট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মারাত্বক আহত রেশমা কে উদ্ধার করে। এ ঘটনার পর থেকে তার স্বামী জাফর পলাতক রয়েছে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল ভুইয়া বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।