• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন

যশোরের বেনাপোলে চলছে সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের ত্রিবার্ষিক নির্বাচন


প্রকাশের সময় : মে ৩০, ২০২২, ৬:৪৪ অপরাহ্ন / ৬৭
যশোরের বেনাপোলে চলছে সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের ত্রিবার্ষিক নির্বাচন

খোরশেদ আলমঃ সুষ্ঠু ও উৎসব মুখর পরিবেশে শান্তিপূর্ণ ভাবে চলছে বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের ত্রিবার্ষিক নির্বাচন। আজ সকাল ৯ টা থেকে সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের নিজস্ব ভবনে ভোট গ্রহণ শুরু হয়। যা বিরতিহীন ভাবে চলবে বিকাল ৫ টা পর্যন্ত।

বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে ৭ টি বুথে। যেখান এসোসিয়েশনের ২ টি প্যানেলে ৩৮ জন প্রার্থী সভাপতি ও সাধারন সম্পাদকসহ ১৯ টি পদের জন্য নির্বাচন করছেন। নির্বাচনে মোট ৭২৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এবারের নির্বাচনে বেনাপোলের পাশাপাশি ঢাকা, চট্রগ্রাম, যশোর, খুলনা ও ভোমরা থেকে সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের ভোটাররা বেনাপোলে এসে ভোট প্রদান করছেন। এখন পর্যন্ত শান্তিপুর্ণভাবে ভোট গ্রহন চলমান রয়েছে।

সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের এর দ্বায়িত্বরত নির্বাচন কমিশনার ফারুক হোসেন উজ্জ্বল সাংবাদিকদের বলেন, কোন রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ও সুন্দর ভাবে ভোট গ্রহণ চলছে। নির্বাচনে মোট ৭২৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এখনো পর্যন্ত ৬০ ভাগ ভোট গ্রহণ হয়েছে। আর বিকাল ৫ টার সময় ভোট গ্রহণ শেষ হবে বলে জানান উজ্জ্বল।

তিনি বলেন, নির্বাচনকে কেন্দ্র করে বেনাপোলে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে জেলা পুলিশ। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ, র‌্যাব ও আনসার সদস্য বিভিন্ন পয়েন্ট এ মোতায়েন রয়েছেন।