• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:০৬ পূর্বাহ্ন

যশোরের বাগআঁচড়ায় গোডাউনে ট্রাক লাগিয়ে চুরি, এলাকায় তোলপাড়


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৭, ২০২২, ৯:১০ অপরাহ্ন / ১৫৫
যশোরের বাগআঁচড়ায় গোডাউনে ট্রাক লাগিয়ে চুরি, এলাকায় তোলপাড়

আজিজুল ইসলামঃ যশোরের শার্শার বাগআঁচড়া বাজারের একটি গোডাউনের তালা ভেঙে চোরেরা ট্রাকে করে ৭ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। এ ঘটনায় শার্শা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

বুধবার(১৬ ফেব্রুয়ারী) গভীর রাতে শার্শার বাগআঁচড়া আমতলা এলাকায় মেসার্স সরদার ট্রেডার্সের একটি গোডাউনের তালা ভেঙে চোরেরা ট্রাক ভর্তি করে মালামাল নিয়ে পালিয়ে যায়।
সরদার ট্রেডার্সের মালিক সিরাজুল ইসলাম জানান, তার ব্যবসা প্রতিষ্ঠান সরদার ট্রেডার্সের পাশে নিজস্ব গোডাউন রয়েছে। ব্যাংকের লোন নিয়ে সেখানে ধান, পাট সহ কৃষি মালামাল গুদামজাত করে রাখা ছিলো। বুধবার রাতে সংগবদ্ধ চোরেরা গোডাউনের তালা ভেঙে ২৭০ মণ পাট ও ৯ বস্তা ধান চুরি করে ট্রাকে করে নিয়ে যায় । যার বাজার মূল্য প্রায় এগার লাখ টাকা। তিনি আরো জানান গোডাউনে সবসময় ৭ টি তালা দেওয়া থাকতো। বুধবার রাতে কোনো এক সময় গোডাউনের সমস্ত তালা ভেঙে চোরেরা ট্রাক বোঝাই করে মালামাল গুলি চুরি করে নিয়ে যায়। এব্যাপারে বৃহস্পতিবার সকালে তিনি শার্শা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানান।

শার্শা থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ওসি মামুন খান বলেন, ঘটনা স্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।