• ঢাকা
  • সোমবার, ১৫ Jul ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন

ময়মনসিংহের ভালুকায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তির চেক প্রদান


প্রকাশের সময় : জুন ২৫, ২০২৪, ৭:১৪ অপরাহ্ন / ২৭
ময়মনসিংহের ভালুকায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তির চেক প্রদান

নিজস্ব প্রতিবেদক, ভালুকা, ময়মনসিংহঃ ভালুকায় ২০২৩ সালের পিএসসি, জেএসসি, এসএসসি ও এইচএসসি পরিক্ষায় উত্তীর্ণ মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তির চেক প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) এর আয়োজনে ১৯ জন শিক্ষার্থীদের মাঝে ওই শিক্ষা বৃত্তির চেক প্রদান করা হয়।

দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ আমিনুল ইসলামের সভাপতিত্বে ও দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) ময়মনসিংহ ২ অঞ্চলের আঞ্চলিক ব্যাবস্থাপক আব্দুল ওয়াদুদ ভূইয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আলীনূর খান।

শিক্ষা বৃত্তির চেক প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ঝিল্লুর রহমান আনম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো. দেলোয়ার হোসেন।

এ সময় অন্যান্নদের মাঝে আরও উপস্থিত ছিলেন, দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) ময়মনসিংহ ০৪ এর আঞ্চলিক ব্যবস্থাপক মো. সুমন হোসেন, ভালুকার শাখা ব্যবস্থাপক মো. সুলতান উদ্দিন, সিডস্টোর শাখা ব্যবস্থাপক জয়নুল হক, বগার বাজার শাখা ব্যবস্থাপক মো. শফিকুল ইসলাম, ভালুকা শাখার সহকারী ব্যবস্থাপক মো. মাহাবুবুর রহমান প্রমুখ।

শিক্ষা বৃত্তির চেক প্রদান অনুষ্ঠানে ৫ম শ্রেণী ৩জন শিক্ষার্থীকে ২৪০০০ টাকা করে, ৮ম শ্রেণীর ২ জন ২০০০০ টাকা করে , এসএসসি পরিক্ষায় উত্তির্ণ ১১ জন শিক্ষার্থীকে ১৩২০০ টাকা করে, এইচএসসি পরিক্ষায় উত্তির্ণ ৩ জন শিক্ষার্থীকে ৭২০০ টাকা করে মোট ১৯ জন শিক্ষার্থীকে ২৪৮০০০ টাকা এবং স্বাস্থ্যসেবা জন্য ৫ জন মোট ৫২২৬০ টাকা বৃত্তি দেওয়া হয়।